যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ৩

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ৩
যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যের এক পানশালায় বন্দুক হামলায় তিনজন নিহত এবং দুজন আহত হয়েছেন।

স্থানীয় সময় রোববার (১৮ এপ্রিল) ভোরে কিনোশা কাউন্টির সোমার্স গ্রামের সোমার্স হাউস নামের পানশালায় গুলির ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

কিনোশা কাউন্টির সার্জেন্ট ডেভিড রাইট জানিয়েছেন, সন্দেহভাজক হামলাকারীকে এখনো ধরা যায়নি। গুলির এই ঘটনা পরিকল্পিত এবং একা পেয়েই ভুক্তভোগীদের লক্ষ্য করে গুলি চালানো হয় বলে জানিয়েছেন তিনি।

মার্কিন সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে জানানো হয়েছে, রোববার পানশালায় গুলির ঘটনায় নিহতদের পরিচয় এখনো জানতে পারেনি কর্মকর্তারা। এ নিয়ে তদন্ত চলছে এবং পানশালা সংলগ্ন এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

যুক্তরাষ্ট্রে সম্প্রতি বেশ কিছু গুলির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাতে ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ইন্ডিয়ানাপোলিস শহরে ফেড-এক্স’র একটি স্থাপনায় গুলিতে অন্তত আট জন নিহত হন। হামলাকারী ব্যক্তি ফেড-এক্স’র সাবেক কর্মী। গুলির পর সেও আত্মহত্যা করে।

গত মাসে সাউর্দার্ন ক্যালিফোর্নিয়ায় একটি অফিস ভবনে গুলিতে এক শিশুসহ চার জন নিহত হন। এর আগে গত ২২ মার্চ কলোরাডো অঙ্গরাজ্যের বোল্ডার কাউন্টির একটি মুদি দোকানে গুলির ঘটনায় নিহত হয়েছিলেন দশ জন।

এর এক সপ্তাহেরও কম সময় আগে জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় এক বন্দুকধারী গুলি করে আট জনকে হত্যা করে। নিহতদের ছয় জন এশিয়ান-আমেরিকান নারী। যুক্তরাষ্ট্রে বছরে গুলিতে ৪০ হাজার মানুষের প্রাণহানি হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া