করোনা মোকাবিলায় সরকারকে সহায়তা করবে জাতীয় পার্টি

করোনা মোকাবিলায় সরকারকে সহায়তা করবে জাতীয় পার্টি
জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় সরকারের সব উদ্যোগে জাতীয় পার্টি সক্রিয়ভাবে সহায়তা করবে। এ সময় তিনি জাতীয় পার্টির সকল নেতা-কর্মীদের করোনাভাইরাস মোকাবিলায় সরকারের উদ্যোগকে সহায়তা করতে নির্দেশ দেন।

সম্প্রতি জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় যুব সংহতি আয়োজিত করোনাভাইরাস মোকাবিলায় গণসচেতনতা সৃষ্টিতে মাস্ক ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদার পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস আগ্রাসী রূপে ছড়িয়ে পড়েছে। আতঙ্ক সৃষ্টি হয়েছে সারা বিশ্বে। উন্নত বিশ্ব করোনাভাইরাস মোকাবিলায় বিভিন্ন উদ্যোগ নিয়েছে।

তারা বিভিন্ন এলাকা, শহর ও রাষ্ট্র বন্ধ করে দিয়েছে। কিন্তু বাংলাদেশের মতো জনবহুল রাষ্ট্রে আইসোলেশন করা কঠিন হয়ে যাবে। তাই, সচেতনার বিকল্প নেই। সাধারণ মানুষ যদি করোনাভাইরাসের লক্ষণ, প্রতিকার এবং প্রতিরোধ সম্বন্ধে সচেতন হয়, তাহলেই করোনা মোকাবেলা অনেকটা সহজ হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন প্রমুখ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নির্বাচনী প্রচারে টেলিগ্রাম চ্যানেল খুললো আ. লীগ
নির্বাচন থেকে সরে গেলেন জাপার তিন প্রার্থী
নির্বাচনে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ: কাদের
মানুষের ভাগ্য নিয়ে কেউ ছিনিমিনি খেলতে পারবে না: প্রধানমন্ত্রী
আ.লীগের আমলে বেড়েছে মাথাপিছু আয়
পল্টনের খাদে পড়ে গেছে বিএনপির এক দফা: কাদের
বিএনপির রাজনীতি করার অধিকার বাংলাদেশে নেই: শেখ হাসিনা
ঢাকায় নির্বাচনী জনসভার অনুমতি পেল আ.লীগ
বছরে ২০ লাখ কর্মসংস্থান সৃষ্টি করবে আ.লীগ: কাদের
বিকেলে ৬ জেলার জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন শেখ হাসিনা