ফের অভিনয়ে ফিরলেন জেনি

ফের অভিনয়ে ফিরলেন জেনি
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জেনি। প্রায় দুই বছর আগে হঠাৎ করেই অভিনয় থেকে দূরে সরে যান। এই সময়ে অনেক কাজের প্রস্তাব পেলেও তাকে ক্যামেরার সামনে দেখা যায়নি। অবশেষে বাংলাদেশ টেলিভিশনের একটি ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে আড়াল ভাঙলেন তিনি। এরইমধ্যে বিটিভি’র জন্য শুটিং করেছেন অনিমেষ আইচের রচনা ও পরিচালনায় ‘এখানে কেউ থাকে না’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে। এটি একটি ভৌতিক ঘরানার নাটক।

দীর্ঘদিন পর ফেরা প্রসঙ্গে জেনি বলেন, আসলে যে ধরনের কাজ হচ্ছিল সেগুলো করতে মন সায় দিচ্ছিল না। এ ছাড়া পারিপার্শ্বিক অবস্থাও অনুকূলে ছিল না। পড়াশোনার ব্যস্ততাও ছিল। সবমিলিয়ে কাজ করা হয়ে ওঠেনি। তবে এবার কাজ করলাম। গল্প এবং চরিত্র ভালোলাগায় ‘এখানে কেউ থাকে না’ নাটকে অভিনয় করছি। আশা করছি, এখন থেকে নিয়মিত কাজ করতে পারবো।

তিনি আরও বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই ভালো কাজের সঙ্গে থাকার চেষ্টা করছি। সেই ধারা অব্যাহত রাখতে চাই। এদিকে বিরতির আগে সর্বশেষ রুলীন রহমানের একটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন এ অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘রমিজের আয়না’, ‘চিনিগুঁড়া প্রেম’ ও ‘উড়োজাহাজ’সহ বেশকিছু নাটকে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নেন এই গ্ল্যামারকন্যা। এর বাইরে বেশকিছু বিজ্ঞাপনেও দেখা গেছে তার সরব উপস্থিতি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে