জিটিএফ-টিডিএফ অংশীদারত্ব চুক্তি করল মিডল্যান্ড ব্যাংক

জিটিএফ-টিডিএফ অংশীদারত্ব চুক্তি করল মিডল্যান্ড ব্যাংক
বাংলাদেশ ব্যাংকের সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের সঙ্গে গ্রিন ট্রান্সফর্মেশন ফান্ড (জিটিএফ) ও প্রযুক্তিউন্নয়ন/আপগ্রেডেশন ফান্ডের (টিডিএফ) অংশীদারত্ব চুক্তি স্বাক্ষর করেছে মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি)।

এই প্রকল্পগুলোর আওতায় অনুমোদিত ডিলার (এডি)/অংশগ্রহীতা আর্থিক ইনস্টিটিউট (পিএফআই) হিসাবে এমডিবি, বাংলাদেশের শিল্পজুড়ে প্রতিযোগিতামূলক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রযুক্তিগত বিকাশ বা আপগ্রেডিং সম্পর্কিত সবুজ উদ্যোগ ও উদ্যোগ সম্পর্কিত রফতানিমূলক ব্যবসায় বিনিয়োগের জন্য স্বল্পসুদে অর্থায়নের সুযোগ পাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএফডির মহাব্যবস্থাপক খোন্দকার মোর্শেদ মিল্লাত। এমডিবির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান।

এমডিবির পক্ষে উপস্থিত আরও ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মো. জাহিদ হোসেন, প্রাতিষ্ঠানিক ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ জাভেদ তারেক খান, ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের প্রধান মোস্তফা সরোয়ার ও স্ট্রাকচার্ড ফাইন্যান্স ইউনিটের প্রধান মো. শফিকুল ইসলাম।

বাংলাদেশ ব্যাংক থেকে উপমহাব্যবস্থাপক চৌধুরী লিয়াকত আলী, যুগ্ম পরিচালক মোহাম্মদ জাকির হোসেন এবং উপপরিচালক মো. আবু রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন