অবশেষে দেশে ফিরলেন দীঘি

অবশেষে দেশে ফিরলেন দীঘি
ভারতে ভয়াবহ আকার ধারণ করেছে করোনাভাইরাস। প্রতিদিনই দেশটিতে এ ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যার রেকর্ড করছে৷ এমতাবস্থায় টিকিট না পেয়ে মুম্বাইয়ে আটকে পড়েছিলেন ঢাকাই সিনেমার নায়িকা দীঘি।

অবশেষে শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে দেশে ফিরেছেন এই নায়িকা। এদিন দুপুর ২টা ১০ মিনিটে ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিষয়টি নিজেই জানালেন দীঘি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিংয়ে অংশ নিতে মুম্বাই পাড়ি জমিয়েছিলেন শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘি। এর মধ্যেই সেখানে জারি হয় লকডাউন। তাই টিকিট নিয়ে জটিলতায় পড়ে যান দীঘি।

দেশে ফেরার প্রসঙ্গে বলতে গিয়ে দীঘি বলেন, 'অবশেষে দুই সপ্তাহের বেশি সময় পর ঢাকায় ফিরলাম। অনেক ভয় কাজ করছিলো৷ এখন ভালো লাগছে। স্বস্তি অনুভব করছি। তবে মুম্বাই থেকে চলে আসার সময় খারাপও লাগছিল। কারণ এতোদিন একটা টিমের সঙ্গে ছিলাম৷ একটা মায়া তৈরি হয়েছে। সবাইকে মিস করবো খুব।'

ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল বঙ্গবন্ধুর বায়োপিকটি নির্মাণ করছেন। বায়োপিকে বঙ্গবন্ধুর সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করছেন দীঘি। গত ২৫ মার্চ তিনি দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য মুম্বইয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় এই শিল্পী।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে