নারীদের জন্য বীমা পলিসি চালু করছে এলআইসি বাংলাদেশ

নারীদের জন্য বীমা পলিসি চালু করছে এলআইসি বাংলাদেশ
নারীদের জন্য বিশেষ বীমা পলিসি চালু করতে যাচ্ছে লাইফ ইন্স্যুরেন্স করপোরেশন (এলআইসি) অব বাংলাদেশ। সুবিধাজনক প্রিমিয়ামের নতুন এ বীমা পলিসিতে থাকছে এন্ডওমেন্ট, মানিব্যাক এবং পেনশন প্ল্যান এর সুবিধা। সম্প্রতি এ ঘোষণা দিয়েছে বীমা কোম্পানিটি। প্রতিষ্ঠানটির মূখ্য নির্বাহী কর্মকর্তা অরুপ দাস গুপ্ত এ তথ্য নিশ্চিত করেছেন।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এলআইসি বাংলাদেশ জানিয়েছে, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে রাজধানীর গুলশানে কোম্পানির প্রধান কার্যালয়ে নারী কর্মীদের নিয়ে মতবিনিময় সভা আয়োজন করা হয়। এলআইসি বাংলাদেশ এর চীফ মার্কেটিং অফিসার অভিজিৎ ভট্টাচার্যের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটিতে কর্মরত ঢাকা শহরের সকল নারী কর্মকর্তা সভায় উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতি বছর ৮ মার্চ বিশ্বব্যাপী নারী দিবস উদযাপিত হয়। প্রতিটি নারী আমাদের সমাজে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কেউ মেয়ে, কেউ মা, কেউ সহধর্মীনী, কেউ শিক্ষিকা, কেউ ডাক্তার আবার কেউবা ব্যবসায়ী। একেকজন একেক পেশায় পারদর্শী কিংবা আমরা বলতে পারি সবাই সবার জায়গা থেকে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কোন প্রতিষ্ঠানের পক্ষে তার অগ্রগতিতে নারীর ভূমিকা অস্বীকার করা সম্ভব নয়। কেননা, একমাত্র একজন নারী তার ধৈর্য্য দিয়ে এই পৃথিবীতে সব কিছুর মোকাবেলা করে দ্রুত গতিতে এগিয়ে চলতে পারে।

নারীর এই অগ্রযাত্রায় এলআইসি বাংলাদেশ তার হাত বাড়িয়ে আছে, তার-ই প্রেক্ষিতে এলআইসি বাংলাদেশ লি. নতুন একটি পলিসি বাজারে আনতে যাচ্ছে, যেটি একই সাথে দিবে এন্ডওমেন্ট, মানিব্যাক এবং পেনসন প্ল্যান এর সুবিধা। খুবই সুবিধাজনক প্রিমিয়ামে এই সেবা দেয়া হবে। নারীর অগ্রযাত্রায় এমন ভূমিকা রাখতে পেরে এলআইসি বাংলাদেশ সম্মানিত বোধ করছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
৩৪ ব্যাংক ‘ব্যাংকাস্যুরেন্স’ ব্যবসায় অযোগ্য
কমেছে জীবন বিমার বিনিয়োগ, বেড়েছে সাধারণ বিমার
বিআইএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির
মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা
বেস্ট সিইও'র স্বীকৃতি পেলেন ন্যাশনাল লাইফের কাজিম উদ্দিন
বিমা খাতের বড় সমস্যা কর্পোরেট গভর্নেন্সের অভাব
দুর্বল বিমা কোম্পানিকে মূলধারায় নিয়ে আসার চেষ্টা করতে হবে
যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স