কোহলির আরসিবি দলে ফের করোনার হানা

স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২০২১-০৪-০৭ ১৩:১৯:০০

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর দিক যতোই ঘনিয়ে আসছে, করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ততোই বাড়ছে। কঠোর বায়োবাবলের মধ্যে থাকার পরও রক্ষা পাচ্ছেন না প্রাণঘাতি এই ভাইরাস থেকে।

বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে (আরসিবি) আবারো হানা দিয়েছে করোনা। ওপেনার দেবদূত পাডিক্কালের পর এবার আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ড্যানিয়েল স্যামস।

এক টুইটে বিষয়টি নিশ্চিত করেছে আরসিবি। আরসিবি জানায়, গত ৩ এপ্রিল অস্ট্রেলিয়া থেকে ভারতে আসে। তখন করোনা টেস্টে তার নেগেটিভ আসে। তবে কোনো ধরনের উপসর্গ ছাড়াই এবার আক্রান্ত হয়েছে। তাকে আইসোলেশনে রাখা হয়েছে এবং আরসিবির মেডিকেল টিম স্যামসের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করছে।

আইপিএল শুরুর দিনেই ৯ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে কোহলির দল। গতকাল মুম্বাইয়ের উইকেটরক্ষক কনসালট্যান্ট কিরন মোর আক্রন্ত হয়েছেন করোনায়। এবারের আসরে করোনা নিঃসন্দেহে ভোগাবে ফ্র্যাঞ্চাইজিগুলোকে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।