বিজিএমইএ’র নতুন কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করবেন রুবানা হক

বিজিএমইএ’র নতুন কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করবেন রুবানা হক
পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএ’র নির্বাচিত নতুন কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করার কথা জানিয়েছেন ড. রুবানা হক। তিনি ও তার ছেলে নাভিদুল হক নতুন কমিটির পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন।

ড. রুবানা হক গণমাধ্যমকে বলেন, গত দুই বছর আমি বিজিএমইএ’র প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছি। সব সদস্যদের ভালোবাসাও পেয়েছি। এবার তারা আমাকে পরিচালক হিসেবে দ্বিতীয় সর্বোচ্চ ভোটে নির্বাচিত করেছেন। এজন্য আলহামদুলিল্লাহ।

তিনি বলেন, গত দুই বছর আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেছি। অভিজ্ঞতার আলোকে নতুন কমিটিকে আমি সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করব।

রোববার (৪ এপ্রিল) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রাজধানীর হোটেল রেডিসনে বিজিএমইএ’র ৩ পরিচালক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩৫ পরিচালক পদের মধ্যে ফারুক হাসানের প্যানেল থেকে ২৪টি পদে বিজয়ী হয়েছে। ফলে ফারুক হাসান বিজিএমইএ’র পরবর্তী প্রেসিডেন্ট হচ্ছেন। অন্যদিকে ড. রুবানা হকের নেতৃত্বাধীন ফোরাম থেকে ১১ জন পরিচালক পদে বিজয়ী হয়েছেন।

ড. রুবানা হক নারী প্রেসিডেন্ট হিসেবে ২০১৯ সালের এপ্রিলে বিজিএমইএ’র দায়িত্ব নেন। তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের স্ত্রী।

রুবানা হক বলেন, বিজিএমইএ’র সব সদস্যই আমাকে ও আমার সন্তানকে ভালোবাসেন- এই নির্বাচন তার প্রমাণ। আমি আশা করি, আমার সন্তান তার যোগ্যতা, নিষ্ঠা আর সততা দিয়ে কাজ করবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পোশাকখাতে উৎপাদন খরচ বেড়েছে, কমে গেছে চাহিদা
২০২৩ সালে স্বর্ণের দাম বেড়েছে ১৩ শতাংশ
২০২৩ সালে জ্বালানি তেলের দাম কমেছে ১০ শতাংশ
ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি
হিলিতে আদা-সবজিতে স্বস্তি, বাড়তি দামে রসুন
বাংলাদেশে বিনিয়োগের ঐক্যমতে শেষ হলো গ্লোবাল বিজনেস কনফারেন্স
১১ মাসে ৪৩ বিলিয়ন ডলারের পোশাক রফতানি
২০২৪ সালে ৮ বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে চট্টগ্রাম বন্দর
আইসিএবির নতুন সভাপতি ফোরকান উদ্দীণ
বিসিক শিল্পনগরীতে এক হাজার ৯৮ প্লট খালি