চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর সবকিছু বন্ধ ঘোষণা

চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর সবকিছু বন্ধ ঘোষণা
চট্টগ্রামে আজ শুক্রবার সন্ধ্যা ৬টার পর থেকে ওষুধের দোকান ও কাঁচাবাজার ছাড়া সবকিছু বন্ধের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন। জেলায় ২৪ ঘণ্টায় রেকর্ডসংখ্যক করোনা রোগী শনাক্ত হওয়ার পর এই সিদ্ধান্ত নেওয়া হলো।

শুক্রবার (২ এপ্রিল) বিকেলে এই ঘোষণা দেওয়া হয়েছে। করোনা সংক্রমণ প্রতিরোধে নেওয়া এই সিদ্ধান্তের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

তিনি বলেন, চট্টগ্রামে রেকর্ড সংখ্যক রোগী শনাক্ত হয়েছে। এই পরিস্থিতি ওষুধের দোকান এবং কাঁচাবাজার ছাড়া সবগুলো সন্ধ্যা ৬টার পর থেকে বন্ধ থাকবে। অর্থাৎ বিপণিবিতান, খাবারের দোকানসহ যাবতীয় সব দোকানপাট বন্ধ রাখতে হবে।

এই নির্দেশনা মেনে চলছে কি না তা তদারকির জন্য জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা মাঠে থাকবেন বলে জানান জেলা প্রশাসক। ১৪ এপ্রিল পর্যন্ত এই নির্দেশনা কার্যকর থাকবে বলে জানিয়ে জেলা প্রশাসক বলেন, পরবর্তী সময়ে করোনা পরিস্থিতির ওপর নির্ভর করে নতুন করে সিদ্ধান্ত নেওয়া হবে।

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় রেকর্ডসংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৫১৮ জন করোনা রোগী শনাক্ত হন। চট্টগ্রামে এ যাবৎকালের মধ্যে এই সংখ্যা সর্বোচ্চ। একই সময় চট্টগ্রামে করোনায় সংক্রমিত হয়ে এক ব্যক্তি মারা গেছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা