এখন ইভ্যালিতে কেনা যাবে নোকিয়া মোবাইল

এখন ইভ্যালিতে কেনা যাবে নোকিয়া মোবাইল
ফিনল্যান্ডভিত্তিক মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান নোকিয়ার বিভিন্ন ধরনের মোবাইল কেনা যাবে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিতে বাংলাদেশে নোকিয়ার অনুমোদিত পরিবেশক সেলুলার মোবাইল পিটিই লিমিটেডের (সিএমপিএল) ভার্চুয়াল শপ থেকে কেনা যাবে পণ্যগুলো।

রোববার (২৮ মার্চ) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম এবং সিএমপিএল এর বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ইভ্যালির চিফ অপারেটিং অফিসার (সিওও) এইচ এম তারিকুল কামরুল বলেন, গ্রাহকদের স্বপ্ন পূরণের অঙ্গিকার নিয়েই ইভ্যালি সবসময় কাজ করে যাচ্ছে, তার অংশ হিসেবে মোবাইল জায়ান্ট নোকিয়ার সাথে আমাদের পথ চলা। আশা করছি, এর ফলে গ্রাহকরা নোকিয়ার বিভিন্ন প্রিমিয়াম ক্যাটাগরির পণ্য তার সাধ্যের মধ্যেই কিনতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ক্যাটাগরি হেড জাহেদুল ইসলাম হিময়-সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন