স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ পালন করল আইসিএসবি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ পালন করল আইসিএসবি
ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) যথাযোগ্য মর্যাদা ও শ্রদ্ধার সঙ্গে বাংলাদেশের স্বাধীনতার রজত জয়ন্তী ও মুজিব বর্ষ পালন করে। ঢাকা রিজিওনাল চ্যাপ্টার সাব কমিটি ও মেম্বার্স ওয়েলফেয়ার এন্ড রিক্রিয়েশন সাব কমিটি যৌথভাবে অনুষ্ঠানটি আয়োজন করে।

আইসিএসবি প্রাঙ্গনে ইনস্টিটিউটের ভাইস প্রেসিডেন্ট ও মেম্বার্স ওয়েলফেয়ার এন্ড রিক্রিয়েশন সাব কমিটির চেয়ারম্যান মো: সেলিম রেজা এফসিএ, এফসিএস এর নেতৃত্বে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ এর লাল-সবুজ জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলনের সময় উপস্থিত সবাই সমবেত কন্ঠে বাংলাদেশের জাতীয় সঙ্গীত গেয়েছিলেন।

ইন্সটিটিউটের কাউন্সিল সদস্য মোঃ শরীফ হাসান এলএলবি, এফসিএস এর সভাপতিত্বে এবং ঢাকা রিজিওনাল চ্যাপ্টার সাব কমিটি এর চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম মানিক এফসিএস এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় আইসিএসবির সম্মানিত সদস্যগণ ভার্চুয়াল প্ল্যাটফর্মে ও সরাসরি যুক্ত ছিলেন এবং আলোচনায় অংশগ্রহণ করেন। মোঃ মনোয়ার হোসেন এফসিএমএ, এফসিএ, এফসিএস একটি বিস্তৃত এবং তথ্যবহুল উপস্থাপনা প্রদান করেন।

বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অবদানে বাংলাদেশ পৃথিবীর মানচিত্রে স্থান পেয়েছে, এজন্য ইন্সটিটিউটের উপস্থিত সকল সদস্যগণ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। “বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু” আলোচনা সভায় সদস্যগণ এই অনুভূতি প্রকাশ করেন।

আলোচনা অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও শহীদদের বিদেহী আত্মার মাগফেরাতের জন্য বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতি বিবেচনায় অনলাইন ও স্বশরীরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

অন্যান্যদের মধ্যে এ. কে. এম. মুশফিকুর রহমান এফসিএস, সাবেক কাউন্সিল সদস্য, মোঃ মিজানুর রহমান এফসিএস, জেসমিন আক্তার এফসিএস, মোহাম্মদ হারুন-আর-রশিদ এফসিএমএ, এফসিএস অনুষ্ঠানটিতে অংশ নেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন