বকুল চারা রোপণ করলেন মোদি

বকুল চারা রোপণ করলেন মোদি
বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের নৌকা চত্বরে একটি বকুল গাছের চারা রোপণ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শনিবার (২৭ মার্চ)  দুপুর ১২টার দিকে তিনি এই চারা রোপণ করেন।

চারা রোপণ শেষে নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলেন। দুপুর ১২ টা ২ মিনিটে বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স ত্যাগ করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শ্রদ্ধা নিবেদন করেন। শনিবার বেলা ১১ টা ৩৮ মিনিটে নরেন্দ্র মোদি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। তারপর তিনি বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থনায় অংশ নেন।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা, শেখ হেলাল উদ্দিন এমপি, শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, শেখ সারহান নাছের তন্ময় এমপি উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে নরেন্দ্র মোদি টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে প্রবেশ করেন। তিনি সেখানে কিছু সময় কাটান। বঙ্গবন্ধু ভবন থেকে বের হয়ে নরেন্দ্র মোদি বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সে রক্ষিত পরিদর্শন বইতে বেলা ১১ টা ৫৩ মিনিটে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর দুই প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শন করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ভরা মৌসুমে সবজির চড়া দাম
বগুড়ায় রেকর্ড পরিমাণ সরিষার চাষ
এবার রেকর্ড পরিমাণ ডিম ছেড়েছে মা ইলিশ
১০৫ কোটি টাকার খেজুর গুড় উৎপাদনের লক্ষ্য নাটোরে
বাসার ছাদে সবজি চাষের সহজ পদ্ধতি
প্রাণিসম্পদ খাতে বিনিয়োগের জন্য সরকারের নীতি অনেক সহায়ক
মুনাফা লোভীদের কারণে ইলিশের দাম বেশি
কৃষিকাজে সামাজিক মর্যাদা বেড়েছে
বাংলাদেশের মৎস্য খাতে বিনিয়োগ করতে চায় জাপান
এক কাতলা মাছের দাম ৩৮ হাজার টাকা