বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি শুরু রোববার

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি শুরু রোববার
বাংলাদেশ-পোল্যান্ড ম্যাচ দিয়ে ২৮ মার্চ রোববার শুরু হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি প্রতিযোগিতা। জাতীয় ভলিবল স্টেডিয়ামে ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের বিপক্ষে স্বাগতিক বাংলাদেশের খেলাটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

এর আগে কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বাংলাদেশের কাবাডি ইতিহাসের সবচেয়ে বড় টুর্নামেন্টের উদ্বোধন করবেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি।

টুর্নামেন্টের পাঁচটি দল লিগ পদ্ধতিতে মুখোমুখি হবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দল ২ এপ্রিল সন্ধ্যা ৭টায় সরাসরি ফাইনাল খেলবে। আর দ্বিতীয় ও তৃতীয় দল ১ এপ্রিল কোয়ালিফাইং ম্যাচ খেলবে দ্বিতীয় ফাইনালিস্ট হতে।

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবে সরকারের স্বাস্থ্যবিধি মেনে এই আন্তর্জাতিক প্রতিযোগিতায় সন্ধ্যা সাড়ে ৭ টায় দ্বিতীয় ম্যাচে খেলবে আফ্রিকার কেনিয়া ও দক্ষিণ এশিয়ার শ্রীলংকা। সবশেষ ইরানের অনুষ্ঠিত যুব বিশ্বকাপে রানার্সআপ দলের পাঁচজন খেলোয়াড় আছেন কেনিয়ার এই দলে। টুর্নামেন্ট উপলক্ষে আজ (রোববার) সন্ধ্যায় লোগো ও ট্রফি উন্মোচন করা হয়। অধিনায়কেরা ফটোসেশনে অংশ নেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে