বিজ্ঞাপনচিত্রে মোশাররফ করিমের সঙ্গে নোভা

বিজ্ঞাপনচিত্রে মোশাররফ করিমের সঙ্গে নোভা
ছোট পর্দার এক সময়কার নিয়মিত মুখ মডেল-অভিনেত্রী নোভা ফিরোজ। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর দীর্ঘদিন তাকে নিয়মিত দেখা গেছে নাটক-টেলিফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে। মাঝে টিভি অনুষ্ঠান উপস্থাপনায়ও নাম লেখান।

তবে অনেক দিন ধরেই সব মাধ্যমে অনিয়মিত হয়ে পড়েন এই নোভা। সম্প্রতি আবারও কাজে ফিরেছেন এই অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় এবার একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন। যেখানে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে নোভা বলেন, ‘বেশ কয়েকটি নাটকে মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছি। এবার প্রথমবারের মতো তার সঙ্গে বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। কাজটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। আশা করি দর্শক পছন্দ করবে।’

নোভা আরও জানান, কনক্রিট মিক্সারের এই বিজ্ঞাপনচিত্রটি তৈরি হয়েছে টোস্টার প্রডাকশন হাউজের ব্যানারে। শিগগিরই টিভি চ্যানেলসহ নানা মাধ্যমে এটির প্রচার শুরু হবে।

উল্লেখ্য, সম্প্রতি প্রথমবারের মতো সিনেমায় নাম লিখিয়েছেন নোভা। ‘মৃধা ভার্সেস মৃধা’ নামের সিনেমাটি পরিচালনা করছেন রনি ভৌমিক। এর নায়ক সিয়াম আহমেদ। আরও থাকছেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজিদা প্রীতি প্রমুখ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে