‘বিশেষ ৫০ ব্যাংকিং কার্যক্রম’ পরিচালনা করেছে এনআরবিসি ব্যাংক

‘বিশেষ ৫০ ব্যাংকিং কার্যক্রম’ পরিচালনা করেছে এনআরবিসি ব্যাংক
স্বাধীনতার ৫০ বছর উদযাপন উপলক্ষে ‘বিশেষ ৫০ ব্যাংকিং কার্যক্রম’ পরিচালনা করেছে এনআরবিসি ব্যাংক। ব্যাংকটির কিশোরগঞ্জের ভৈরব বাজার উপশাখা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৫০ লাখ টাকা আমানত সংগ্রহ, ৫০ লাখ টাকা ঋণ বিতরণ এবং ৫০টি নতুন অ্যাকাউন্ট খুলেছে। এছাড়া উপজেলার ৫০ জন মুক্তিযোদ্ধাকে দেওয়া হয় বিশেষ সম্মাননা।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যানার, ফেষ্টুন, বেলুন ও নানা কারুকার্যে প্রধান ফটকসহ পুরো শাখা সাজানো হয়। পঞ্চাশে আচ্ছন্ন এ বর্ণাঢ্য আয়োজনে গ্রাহক ও সম্মানীত অতিথিদের জন্য ছিল মাটির শান্িকতে চত্রের খই - মুড়ি আর মিষ্টির পরিবেশনা। মুক্তিযোদ্ধারের দেওয়া হয় ফুলেল সংবর্ধনা।

সকাল ১০ টায় বীর মুক্তিযোদ্ধা মোহন লাল যাদব, আশরাফ উদ্দিন ভূইয়া ও ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদের নেতৃত্বে ভৈরব উপজেলার ৫০ জন মুক্তিযোদ্ধার উপস্থিতিতে শুরু হয় বৃহস্পতিবারের ব্যাংকিং কার্যক্রম। দিনব্যাপী এই আয়োজনে ব্যাংকের উদ্যোক্তা মোহাম্মদ আলী চৌধুরী, হাজি আসমত কলেজের সাবেক অধ্যক্ষ আ.ক.ম মোবারক আলী, ভৈরব শাখা ব্যবস্থাপক কাজি মিজানুর রহমান, ভৈরব বাজার উপশাখা ইনচার্জ রাকিবুল হাসান, ব্যবসায়ী রঘুবীর সাহা, মোহাম্মদ আলী, আলী হোসেন, তরুণ উদ্যক্তা আহসান্ ুহক পিন্টু ও মামুনুর রশিদ রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ আলী চৌধুরী বলেন, রাজনৈতিক স্বাধীনতা পূর্ণতা পায় অর্থনৈতিক সমৃদ্ধতার সোপান ধরে। ৭৮৬ কোটি টাকার বাজেট দিয়ে শুরু করে ৫০ বছরে পথ পরিক্রমায় এদেশের বার্ষিক বাজেট আজ প্রায় ৬ লাখ কোটি টাকার। অর্থনীতির সমৃদ্ধ এই পথ চলার অন্যতম প্রধান সারথী দেশের ব্যাংকিং ব্যবস্থা। ৬০ টি তফসিলি ব্যাংকের দেশব্যাপী ১০ হাজারের অধিক শাখা অর্থ সঞ্চালনার সরব স্বাক্ষী যেন আজ।

স্বাধীনতার গৌরবোজ্জ্বল ৫০ কে নিজেদের সৃজনশীল ব্যাংকিং কার্যক্রমের বর্ণিলতায় উদযাপন করলো এনআরবিসি ব্যাংকের ভৈরব বাজার উপশাখা। রাষ্ট্রীয় ও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সাধারণ মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য ব্যাংকিং কার্যক্রম প্রসার ঘটাচ্ছে এনআরবিসি ব্যাংক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন