বিকেএসপি'র ‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ স্মরণিকার মোড়ক উন্মোচন

বিকেএসপি'র ‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ স্মরণিকার মোড়ক উন্মোচন
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে বংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক প্রকাশিত ‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ স্মরণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।আজ বৃহস্পতিবার দুপুরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, প্রধান অতিথি হিসেবে ডিজিটাল প্লাটফর্মে উপস্থিত থেকে স্মরণিকাটির মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বিকেএসপি’র ছাত্র-ছাত্রীদেরকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানা ও বোঝার জন্য স্মরণিকাটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কারন স্মরণিকাটিতে বঙ্গবন্ধুর জন্ম, শৈশব, কৈশোর, রাজনৈতিক জীবন, ক্রীড়া প্রেম, কারাজীবন, অসম্প্রদায়িক চেতনা, পররাষ্ট্রনীতি, ৭ মার্চের ঐতিহাসিক ভাষণসহ জাতি গঠনে উনার নিরলস প্রচেষ্ঠা, নিরন্তর সংগ্রাম এবং অপরিমেয় অবদানের কথা স্থান পেয়েছে। তিনি আশা করেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর এ মহেন্দ্রক্ষণে বিকেএসপি কর্তৃক স্মরণিকাটি বঙ্গবন্ধুর জীবন ও কর্মকে বুঝতে সকলের জন্য সহায়ক হবে।

মোড়ক অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী,যুব ও ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের যু্ব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ হারুনুর রশীদ, মন্ত্রণালয়ের উর্ধবতন কর্মকর্তাবৃন্দ ও বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রাশীদুল হাসান এবং ক্রীড়া কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল ইকবাল হোসেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে