স্বাধীনতা দিবসে গাজীপুর মাতাবেন জেমস

স্বাধীনতা দিবসে গাজীপুর মাতাবেন জেমস
করোনাকাল পেরিয়ে আবারও স্টেজে নিয়মিত হয়ে উঠছেন জনপ্রিয় রক তারকা জেমস। চলতি মাসে এরই মধ্যে তিনটি আয়োজনে শোনা গেছে উপমহাদেশের নন্দিত এই গায়কের কণ্ঠ।

গত ৯ মার্চ রাজধানীর উত্তরা ক্লাব মঞ্চ কাঁপান জেমস। ১২ মার্চ মিরপুর-১৪ নম্বরে অবস্থিত পিএসসি কনভেনশন হলে গান করেন তিনি। ১৭ মার্চ মিরপুর সিটি ক্লাব মাঠে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শোনা যায় তার কণ্ঠ।

এবার স্বাধীনতা দিবস উপলক্ষে মঞ্চে উঠতে তৈরি অসংখ্য জনপ্রিয় গানের এই স্রষ্টা। ২৬ মার্চ জেমসের গান উপভোগের সুযোগ পাচ্ছেন গাজীপুরবাসী। এদিন দুপুর ৩টায় গাজীপুরের রাজবাড়ি মাঠে ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কনসার্ট’-এ গাইবেন জেমস। এমনটাই নিশ্চিত করেছেন তার মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

রবিন জানান, বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বিশেষ এই কনসার্টের আয়োজন করেছে গাজীপুর সিটি করপোরেশন। এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম। কনসার্টে গিটার হাতে নিজের জনপ্রিয় সব গানে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখবেন ‘নগরবাউল’ তারকা।

তার সঙ্গে বাজাবেন এহসান এলাহী ফান্টি (ড্রামস), সুলতান রায়হান খান (গিটার), তালুকদার সাব্বির (বেজ গিটার) ও কাকন চক্রবর্তী (কি-বোর্ড)।

এদিকে জেমসের গাজীপুর যাওয়াকে কেন্দ্র করে তার ভক্তদের মাঝে তৈরি হয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। প্রিয় গায়কের গান শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে