সুবর্ণজয়ন্তীতে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের স্মারক কার্ডের উদ্বোধন

সুবর্ণজয়ন্তীতে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের স্মারক কার্ডের উদ্বোধন
স্বাধীনতার ৫০ বছর উদযাপন উপলক্ষে স্মারক কার্ডের উদ্বোধনসহ ছয়টি উদ্যোগ নিয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক (এসসিবি)। এছাড়া প্রতিটি নতুন প্লাটিনাম কার্ডের বিপরীতে মুক্তিযুদ্ধ জাদুঘরে ৫০০ টাকা অনুদানের উদ্যোগ নিয়েছে ব্যাংকটি।

রোববার (২১ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কার্ডের উদ্বোধন করা হয়।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও নাসের এজাজ বিজয় বলেন, স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে নতুন স্মারক কার্ড, ব্যান্ড শিল্পীদের গানের প্রতিযোগিতা, কবি কাজী নজরুল ইসলামের দুটি গানের মিউজিক ভিডিও, এভারেস্ট বিজয়ী নিশাত মজুমদারের দলের সঙ্গে ব্যাংকের শতাধিক কর্মীর পদযাত্রা, দেশি-বিদেশি রোড-শোগুলোতে অংশগ্রহণ ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাবেক মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিতে যাচ্ছি।

ব্যাংকটি জানায়, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান নিয়ে করপোরেট ব্যান্ড দলগুলোর মধ্যে প্রতিযোগিতার আয়োজন করা হবে। যেখানে বিচারক হিসেবে থাকবেন মাইলস ব্যান্ডের সদস্য শাফিন আহমেদ।

এছাড়াও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম রচিত ‘এই আমার বাংলাদেশ’ ও ‘দুর্গম গিরি’ গান দুটির মিউজিক ভিডিও তৈরি করা হবে। যার পুরো অর্থায়ন করবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ হিসেবে এভারেস্ট বিজয়ী নিশাত মজুমদারের দলের সঙ্গে ব্যাংকের শতাধিক কর্মীর পদযাত্রা অনুষ্ঠিত হবে। এর স্লোগান থাকবে ‘শোক থেকে শক্তি’। পদযাত্রাটি শুরু হবে জাতীয় শহীদ মিনার থেকে। শেষ হবে জাতীয় স্মৃতিসৌধে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন