১৩ বছর পর রণবীর-বিপাশা জুটি

১৩ বছর পর রণবীর-বিপাশা জুটি
প্রায় ছয় বছর বড় পর্দায় দেখা নেই বিপাসা বসুর। বিয়ের পর বলিউড থেকে নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছেন এই তারকা। যদিও গত বছর তিনি একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন। তবে ভক্তরা অপেক্ষায় তাকে সিনেমায় দেখার জন্য।

বিপাসা বসুকে আবার কবে সিনেমায় দেখা যাবে সেটি এখনও অনিশ্চিত। তবে ভক্তদের জন্য সুখবর, প্রিয় তারকাকে আবারও পর্দায় দেখবেন তারা। সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে একটি বিজ্ঞাপন দিয়ে ফিরছেন এই অভিনেত্রী।

প্রায় ১৩ বছর পর পর্দা ভাগাভাগি করলেন রণবীর ও বিপাশা। শেষ তাদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘বাচনা অ্যায় হাসিনা’ সিনেমায়। তাদের প্রেম গুঞ্জনও ছড়িয়েছিল বলিউডে। যদিও সেই জল খুব বেশি ঘোলা হয়নি।

বিজ্ঞাপনে শুটিংয়ের পর বিপাশাকে নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। সবার জিজ্ঞাসা, কবে বড় পর্দায় ফিরবেন তিনি। সেই কথা টুইট করে জানিয়ে দেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘সিনেমার গল্প ভালো হলেই বড় পর্দায় ফিরব।’

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল বিপাশা বসুকে। সেখান থেকেই করণ সিং গ্রোভারের সঙ্গে প্রেম শুরু তার। ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন এই তারকা জুটি।

উল্লেখ্য, ২০২০ সালে ‘ডেঞ্জেরাস’ শিরোনামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন বিপাশা বসু। ক্রাইম-থ্রিলার ঘরানার সেই সিরিজে বিপাশার সঙ্গে ছিলেন স্বামী করণ। এটি পরিচালনা করেছিলেন আদিত্য ধনরাজ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে