সাংবাদিক মুজাক্কির হত্যা: ১২ জনকে গ্রেফতার দেখাল পিবিআই

সাংবাদিক মুজাক্কির হত্যা: ১২ জনকে গ্রেফতার দেখাল পিবিআই
নোয়াখালীর চাপ্রাশিরহাটে কাদের মির্জা ও বাদল গ্রুপের সংঘর্ষে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনায় পিবিআইয়ের আরও ১২ জনকে গ্রেফতার দেখানোর দাখিলকৃত আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ মার্চ) নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এসএম মোসলেহ উদ্দিন মিজান এ আবেদন মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, গত কয়েকদিন ধরে কোম্পানীগঞ্জ থানা পুলিশ বিভিন্ন মামলায় বেশ কিছু আসামিকে গ্রেফতার করে। তাদের মধ্যে বিভিন্ন তথ্য প্রমাণে ১২ জন আসামিকে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতার দেখাতে আদালতে আবেদন করলে আদালত সেটি মঞ্জুর করেন।

তিনি আরও জানান, এর আগে গত ৭ মার্চ বসুরহাট পৌর এলাকা থেকে বেলাল হোসেন নামে এক যুবলীগ কর্মীকে গ্রেফতার করা হয়। তিনদিন রিমান্ড শেষে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। এ নিয়ে এ মামলায় মোট ১৩ জনকে গ্রেফতার করা হলো।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাটে বিকেলে আবদুল কাদের মির্জা ও বাদল গ্রুপের মধ্যে সংঘর্ষে পেশাগত কাজ পালনকালে গুলিবিদ্ধ হন সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির। তার একদিন পর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে তিনি মারা যান।

এ ঘটনায় মুজাক্কিরের বাবা নোয়াব আলী মাস্টার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের দায়িত্ব দেয়া হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা