হাসপাতাল থেকে বীর মুক্তিযোদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার

হাসপাতাল থেকে বীর মুক্তিযোদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার
হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল থেকে এক বীর মুক্তিযোদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ মার্চ) দুপুরে বীর মুক্তিযোদ্ধাদের জন্য বরাদ্দকৃত কেবিনের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। বীরেশ দাশ শহরের শ্যামলী এলাকার বাসিন্দা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বীরেশ দাশ গত ১ মার্চ কিডনি জনিত রোগসহ বিভিন্ন রোগে সদর হাসপাতালে ভর্তি হন। গতকাল মঙ্গলবার রাতে তার পরিবারের সদস্যরা তাকে একা রেখে বাসায় চলে যান। সকালে তার ছেলে বিজয় দাশ এসে দেখতে পান তার দরজা বন্ধ। পরে হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা সদর থানায় খবর দেয়। পুলিশ গিয়ে দরজা ভেঙে ভেতরে বীর মুক্তিযোদ্ধার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে।

নিহত বীরেশ দাশের ছেলে বিজয় দাশ বলেন, মার্চের ১ তারিখ বাবাকে সদর হাসপাতালে কিডনিজনিত রোগে ভর্তি করি। মঙ্গলবার রাতে তাকে মুক্তিযোদ্ধা ওয়ার্ডে রেখে বাসায় চলে যাই। সকালে এসে দেখি কেবিনের রুম বন্ধ। পরে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা দরজা ভেঙে দেখে বেডের নিচে রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে আছেন।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিন বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা বীরেশ দাশ কিডনি জনিতসহ বেশ কয়েকটি রোগ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। বুধবার সকালে তার ছেলে এসে দেখতে পান দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করার পরও কোনো সাড়া না দেয়ায় হাসপাতাল কর্তৃপক্ষকে অবগত করেন। পরে পুলিশ নিয়ে তার দরজা ভেঙে দেখতে পাই বেডের নিছে রক্তাক্ত অবস্থায় তার মরদেহ পড়ে আছে।’

সদর থানার উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান বলেন, ‘তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত বলা যাবে।’

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা