রূপালী ব্যাংকের বৈদেশিক বাণিজ্য কার্যক্রম বিষয়ক সভা

রূপালী ব্যাংকের বৈদেশিক বাণিজ্য কার্যক্রম বিষয়ক সভা
রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংক লিমিটেডের বৈদেশিক বাণিজ্য সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) ব্যাংকের বৈদেশিক বানিজ্য ঋণ ও আন্তর্জাতিক বিভাগের আয়োজনে সারা দেশের ২৯ টি আমদানি-রপ্তানি শাখা (এডি শাখা) ব্যবসায়িক সম্মেলনে অংশ নেয়।

সম্মেলনে উদ্বোধক ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

এ সময় ম্যানেজিং ডিরেক্টর বৈদেশিক বাণিজ্য বৃদ্ধির জন্য সংশ্লিষ্ট শাখাসমূহের প্রতি নির্দেশনা প্রদান করেন। তিনি আমানত বৃদ্ধি ও খেলাপী ঋণ আদায়ের উপর বিশেষ গুরুত্বারোপ করেন। ডিএমডি মো. এবনুজ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ আলোচক ছিলেন ডিএমডি খন্দকার আতাউর রহমান।

এ সময় ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীরের সঞ্চালনায় জিএম মো. শফিকুল ইসলাম, পারসুমা আলম, মো. মজিবর রহমান, সঞ্চিয়া বিনতে আলী, খান ইকবাল হোসেন, মো. গোলাম মর্তুজা, ওয়াহিদা বেগম, মো. শওকত আলী খান, সালমা বানু, আবুল খায়ের, ইয়াছমিন বেগম, সিএফও শওকত জাহান খাঁন এফসিএমএ, প্রধান কার্যালয় ও আঞ্চলিক কার্যালয়ের সকল ডিজিএম এবং ২৯ টি এডি শাখার শাখা ব্যবস্থাপকসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন