চট্টগ্রামে এভারকেয়ার হাসপাতাল চালু হচ্ছে এপ্রিলে

চট্টগ্রামে এভারকেয়ার হাসপাতাল চালু হচ্ছে এপ্রিলে
আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা নিশ্চিতে চট্টগ্রামে চালু হচ্ছে এভারকেয়ার। রাজধানীর পর চট্টগ্রামের অনন্যা আবাসিক এলাকায় ৪৭০ শয্যাবিশিষ্ট বিশ্ব মানের এই হাসপাতালটি উদ্বোধনের জন্য প্রস্তুত। ২৪ ঘণ্টার জরুরি বিভাগ, সর্বাধুনিক আইসিইউ সুবিধা এবং ২৭টি বিশেষ ও উপ-বিভাগে ৫০০ এর বেশি মেডিক্যোল প্রফেশনালদের নিয়ে এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম চালু হচ্ছে এপ্রিলে।

চট্টগ্রামের হাটহাজারীর অনন্যা আবাসিক এলাকায় ৪ লক্ষ ৯২ হাজার বর্গফুটের বিশাল আয়তনের জায়গা নিয়ে ঢাকার চেয়েও বৃহৎ পরিসরে নির্মিত হয়েছে হাসপাতালটি।

বন্দরনগরী চট্টগ্রামে স্বাস্থ্যসেবা শুরু প্রসঙ্গে এভারকেয়ার গ্রুপ-এর সিইও ম্যাসিমিলিয়ানো কোলেলা সংবাদ মাধ্যমকে বলেন, “চট্টগ্রামের মানুষের কাছে বিশ্বমানের সেবা পৌঁছে দিতে পেরে আমরা খুবই আনন্দিত”

জানা যায়, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, কেনিয়া এবং নাইজেরিয়াসহ দক্ষিণ এশিয়া ও আফ্রিকার উদীয়মান বাজারজুড়ে তাদের সমন্বিত স্বাস্থ্যসেবা সরবরাহকারী প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে যাচ্ছে এভারকেয়ার। ২৯ টি হসপিটাল, ১৬ টি ক্লিনিক, ৭৫ টি ডায়াগনস্টিক সেন্টার এবং ২ টি ব্রাউনফিল্ড অ্যাসেটস এই প্রতিষ্ঠানের পোর্টফোলিও’র অন্তর্ভুক্ত। দেশের উদীয়মান বাজারে একটি সিস্টেম্যাটিক স্বাস্থ্যসেবা তৈরি করতে প্রায় ১০ হাজার ৩৫০ জন কর্মী কাজ করছে।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, বন্দরনগরীর সর্বপ্রথম ৪৭০ শয্যাবিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারি সুপার-স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার হসপিটাল। এখানে থাকছে ২৪/৭ জরুরি বিভাগ, সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭ টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ যা পুরো অঞ্চলের ধারণক্ষমতার শূন্যস্থান পূরণে সক্ষম। এছাড়া হাসপাতালটিতে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিক্যাল সেবা ও ৫ শতাধিকেরও বেশি মেডিক্যাল প্রোফেশনালদের সাথে নিয়ে চট্টগ্রামের সকল স্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করবে বলে জানানো হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

কাজে লাগান পুরনো টুথব্রাশ
খরচ কমাতে বছরের শুরু থেকেই করুন এই ৫ অভ্যাস
শীতে যে ৪ খাবার বাদ দেবেন না
উৎসবে বাজি-পটকা কতটা ক্ষতিকর?
শীতে কোন সময় গোসল করলে শরীর থাকবে সুস্থ?
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
কাঠবাদামের তেল কতটা উপকারী?
সপ্তাহে ১ দিন শ্যাম্পু করলেই দূর হবে খুশকি
সর্দি-কাশি দূর করার ঘরোয়া উপায়
জাল নোট চেনার সাত উপায়