এবার বিসিবি সভাপতিকে চিঠি কাজী সালাউদ্দিনের

এবার বিসিবি সভাপতিকে চিঠি কাজী সালাউদ্দিনের
ফুটবলের ব্যবহারের জন্য নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়াম চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে ফোন করেছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। ১৮ ফেব্রুয়ারি সেই ফোনের পর ৩ সপ্তাহ কেটে গেলেও বিসিবি সভাপতির কোনো জবাব পাননি তিনি।

ফোনে কথা বলার সময় বিসিবি সভাপতি বোর্ডের অন্যান্যদের সঙ্গে আলোচনা করে জানাবেন বলেছিলেন কাজী সালাউদ্দিনকে। এতদিনেও কিছু না জানানোয় বাফুফে সভাপতি এবার চিঠি দিয়েছেন নাজমুল হাসান পাপনকে।

কাজী মো. সালাউদ্দিনের চিঠি বৃহস্পতিবার সন্ধ্যায় পৌঁছে গেছে বিসিবিতে। যে চিঠিতে ফুটবলের বৃহত্তর স্বার্থে অতীতের ন্যায় বিসিবির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন বাফুফে সভাপতি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে মধ্যবর্তী দলবদলের বিরতি চলছে। চলমান বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ। আগামী ২৯ মার্চ মাঠে গড়াবে নারী ফুটবল লিগ। বিভিন্ন লিগ প্রায় একই সময় হবে বিধায় বাফুফের খেলা আয়োজনের জন্য দরকার কয়েকটি মাঠ।

চিঠিতে এসব বিষয় উল্লেখ করে কাজী মো. সালাউদ্দিন জানিয়েছেন, ফুটবল খেলা আয়োজনের জন্য মাঠের স্বল্পতা আছে। প্রথম বিভাগ ও দ্বিতীয় বিভাগ লিগের ম্যাচ আয়োজনের জন্য ৩ থেকে ৪ মাসের জন্য ফতুল্লা স্টেডিয়াম চেয়েছে বাফুফে।

মাঠ ব্যবহার করতে ক্রিকেট বোর্ডের কোনো প্রকার আর্থিক সংশ্লিষ্টতা থাকবে না বলেও পাপনকে নিশ্চয়তা দিয়েছেন কাজী মো. সালাউদ্দিন। বাফুফে নিজেদের উদ্যোগ ও অর্থায়নেই মাঠের প্রয়োজনীয় সংস্কার করবে।

বিসিবি সভাপতিকে লেখা বাফুফে সভাপতির চিঠির অনুলিপি দেয়া হয়েছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, যুব ও ক্রীড়া সচিব এবং জাতীয় ক্রীড়া পরিষদ সচিবকে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়