ওয়ালটনের নতুন মডেলের এসি, টিভি উন্মোচন

ওয়ালটনের নতুন মডেলের এসি, টিভি উন্মোচন
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘ওয়ালটন স্টেট অব দ‌্য আর্ট’ ইন্ডাস্ট্রি। কেউ না দেখলে এর কর্মযজ্ঞ বিশ্বাস করতে পারবে না। ওয়ালটনের পণ্য আন্তর্জাতিক মানের। ওয়ালটন উদ্যেক্তাদের স্বপ্ন এবং অসামান্য চেষ্টা আছে বলেই তারা সফল হচ্ছেন।

শনিবার (৭ মার্চ) গাজীপুরের চন্দ্রায় বাংলাদেশি ইলেকট্রনিক্স এবং প্রযুক্তিপণ্য জায়ান্ট ওয়ালটনের কারখানা পরিদর্শনের সময় এ কথা বলেন বাণিজ্যমন্ত্রী।

এ সময় তিনি ওয়ালটনের বেভেলিন সিরিজের নতুন মডেলের ইনভার্টার এসি এবং নতুন মডেলের ৫৫ ইঞ্চি আল্ট্রা স্লিম ফোর-কে স্মার্ট টেলিভিশন উন্মোচন করেন।

এর আগে দুপুরে মন্ত্রী এবং তার সফরসঙ্গীরা ওয়ালটন কারখানা কমপ্লেক্সে পৌঁছলে তাদের ফুলেল শুভেচ্ছা জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামছুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম রেজাউল আলম এবং ওয়ালটন গ্রুপের পরিচালক রিফাহ তাসনিয়া স্বর্ণা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে, যাতে সরকারি কেনাকাটায় ওয়ালটন তথা দেশীয় পণ্য প্রাধান্য পায়। তিনি এলিভেটর উৎপাদনে সরকারি নীতি সহায়তা বাড়ানোর আশ্বাস দেন।

এর আগে কারখানায় পৌঁছে বাণিজ্যমন্ত্রী এবং তার সফরসঙ্গীরা ওয়ালটনের সুসজ্জিত ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। এরপর অতিথিরা ওয়ালটনের রেফ্রিজারেটর, কম্প্রেসর, মেটাল কাস্টিং, এয়ার কন্ডিশনার, মোবাইল ফোন, ল্যাপটপ, এলিভেটর, টেলিভিশন ইত্যাদির উৎপাদন প্রক্রিয়া সরেজমিনে পরিদর্শন করেন। তারা ওয়ালটনের অত্যাধুনিক কারখানায় বিশ্বমানের বিভিন্ন পণ্যের উৎপাদন দেখে মুগ্ধ হন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন