ঘরহীনদের খুজুন, সবাইকে ঘর করে দেব : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০৩-০৭ ২০:২৯:৪৪

মুজিববর্ষে বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন: এখনও আমাদের দেশে কিছু মানুষ নদী ভাঙনের কারণে গৃহহীন হয়। এখনও কিছু মানুষ ভূমিহীন, গৃহহীন। আমরা মুজিববর্ষ উদযাপন করছি, এ মুজিববর্ষে বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না।

শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় তিনি বলেন: আমি অনুরোধ করবো, আওয়ামী লীগের এত নেতাকর্মী, বঙ্গবন্ধুর এতো আদর্শের সৈনিক; আপনারা আপনাদের এলাকাতে যান, খোঁজ নিন- আপনাদের এলাকায় কয়টা মানুষ গৃহহীন আছে, ভূমিহীন আছে। আপনারা একটু খুঁজে বের করেন, তাদের আমরা ঘর করে দিবো। আপনি পয়সা খরচ না করতে পারলে আমি দেবো। কিন্তু তাদের আমি ঘর দিয়ে যেতে চাই। আজ যারা এ হলে বসেছেন শুধু তারা নন, সারা বাংলাদেশের মুজিব আদর্শের প্রতিটি নেতাকর্মীদের কাছে আমি এ আহ্বানটাই রাখবো।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।