পদ্মা ব্যাংক নারীদের জন্য চালু করল ‘পদ্মাবতী’

পদ্মা ব্যাংক নারীদের জন্য চালু করল ‘পদ্মাবতী’
দেশের যেকোনো বুথ থেকে বিনা খরচে টাকা উত্তোলনের সুবিধাসহ পদ্মা ব্যাংক নারীদের জন্য বিশেষায়িত ডিপোজিট প্রোডাক্ট ‘পদ্মাবতী’ চালু করেছে। প্রতিদিন মুনাফা দেয়ার বিশেষ সুবিধাসহ নতুন এই প্রোডাক্টে নারী গ্রাহকরা সহজেই সব ধরনের আর্থিক সুবিধা পাবেন। দেশজুড়ে পদ্মা ব্যাংকের ৫৮টি শাখার মাধ্যমে এই সেবা দেয়া হবে।

রোববার (৭ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে নারীদের বিশেষায়িত ডিপোজিট প্রোডাক্ট পদ্মাবতীর উদ্বোধন হয়।নারী দিবসকে সামনে রেখে বিশেষায়িত এই প্রোডাক্টির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. এহসান খসরু, বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি ল’ অ্যান্ড রিকভারি ফিরোজ আলম, রিটেল ব্যাংকিং অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ডেভলপমেন্ট স্টাডিজের (বিআইডিএস) সিনিয়র রিসার্চ ফেলো ড. নাজনিন আহমেদ, ইউএন উইমেনের জেন্ডার স্পেশালিস্ট নিলুফার আহমেদ করিম, নর্থসাউর্থ ইউনিভার্সিটির প্রফেসর সানজিদা আক্তার, সূর্যমুখী সংস্থার আশালতা বৈদ্য ও পদ্মা ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা।

নারী উদ্যোক্তা, বেতনভুক্ত নারী, গৃহবধূ, পেশাজীবী ও শিক্ষার্থী সবধরনের নারীরা পদ্মাবতীর আওতায় নানা ধরনের সেবা গ্রহণ করতে পারবেন। পদ্মাবতী গ্রাহকরা ফ্রি জীবনবীমা, ডেবিট কার্ড ও চেক বই সুবিধা পাবেন।

এছাড়াও সহজ শর্তে ডিপিএস অ্যাকাউন্ট করতে পারবেন; পাবেন ডিপিএসএর বিপরীতে লোন সুবিধা। আরও থাকছে লকার সুবিধায় ৫০ শতাংশ ও স্টুডেন্ট ফাইলে বিশেষ ছাড়। আর প্রতিদিনের মুনাফা প্রতিদিনই বুঝে পাবেন নারীরা; এমন সুবিধা দেশে প্রথমবার দিচ্ছে পদ্মা ব্যাংক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন