বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ
লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রনিক্স, পাওয়ার, মেকানিক্যাল, সিভিল, ইলেকট্রিক্যাল) পদে নিয়োগ ও প্যানেল তৈরির লক্ষ্যে টেলিটকের মাধ্যমে যে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল তদবিপরীতে অনলাইনে প্রাপ্ত আবেদনকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

পরিচালক (কর্মচারী পরিদপ্তর, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড) নাসরিন পারভীন স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রনিক্স) পদের পরীক্ষা আগামী ১২ মার্চ, ২০২১ সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। উপসহকারী প্রকৌশলী (পাওয়ার) পদের পরীক্ষা একই দিনে বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) পদের পরীক্ষা আগামী ২৫ মার্চ, ২০২১ সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদের পরীক্ষা আগামী ৯ এপ্রিল, ২০২১ সকাল ১০টা থেকে বেলা ১১টা এবং বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) পদের পরীক্ষা আগামী ২৩ এপ্রিল, ২০২১ সকাল ১০টা থেকে বেলা ১১টা এবং বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ ও আনুষঙ্গিক প্রয়োজনীয় নির্দেশনা প্রার্থীদের মুঠোফোনে মেসেজের মাধ্যমে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরও জানতে বিজ্ঞপ্তি দেখুন

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি