মিনিস্টার গ্রুপের লক্ষ্য এবার বিশ্ব জয়

মিনিস্টার গ্রুপের লক্ষ্য এবার বিশ্ব জয়
ইলেক্ট্রনিক্স পণ্যের একটি সফল ব্র্যান্ড হিসেবে মিনিস্টার দেশের মানুষের কাছে ব্যাপক পরিচিতি লাভ করেছে। ‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ’ এই স্লোগানকে ধারণ করে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। দেশ জয়ের পর মিনিস্টার গ্রুপের লক্ষ্য এবার বিশ্ব জয়।

সম্প্রতি বিশ্বসেরা ক্রিকেটার ও বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান মিনিস্টার গ্রুপের নতুন এক টিভিসিতে কাজ করেছেন। টিভিসিটি আরবো ফিল্মসের ব্যানারের নির্মাণ করেছেন তরুণ নির্মাতা হাসান মোর্শেদ।

সোমবার (১ মার্চ) সন্ধ্যায় রাজথানীর মিনিস্টার গ্রুপের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নতুন এই টিভিসির অনএয়ার ঘোষণা করে মিনিস্টার গ্রুপ কর্তৃপক্ষ।

আয়োজিত এই সংবাদ সম্মেলনে বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান ভার্চুয়ালি উপস্থিত ছিলেন।

নতুন এ টিভিসি প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, “মিনিস্টার গ্রুপের মত একটি দেশীয় ব্র্যান্ডের সাথে কাজ করতে পারাটা আমার জন্য খুবই আনন্দের বিষয়। নতুন এই বিজ্ঞাপনটি আসলে দেখিয়েছে সফল হবার প্রধান শর্ত হচ্ছে পরিশ্রম। বিজ্ঞাপনটির জন্য নির্মাতা হাসান মোর্শেদ অনেক কষ্ট করেছেন। তার সাথে কাজ করা আমার জন্য ছিল সুন্দর এক অভিজ্ঞতা। মিনিস্টারের পৃষ্ঠপোষকতা সবসময়ই ছিল অসাধারণ।”

এ প্রসঙ্গে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআই এর পরিচালক এম এ রাজ্জাক খান রাজ বলেন, “বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পদার্পণকে সামনে রেখে মিনিস্টার গ্রুপ তাদের নতুন লক্ষ্য ঠিক করেছে এবং তা হল, “লক্ষ্য এবার বিশ্বজয়”। আমরা ইতোমধ্যে বাংলাদেশের মানুষের কাছে আস্থার এক নাম হয়ে উঠেছি এবং সবার সামর্থ্যের মধ্যে ভালমানের ইলেক্ট্রনিক্স পণ্য পৌঁছে দেবার জন্য অবিরাম কাজ করে চলেছি। এই সাফল্যকে পাথেয় করে আমরা বিশ্বদরবারে নিজেদেরকে নিয়ে যেতে চাই এবং আমাদের সাথে ‘মেড ইন বাংলাদেশ’ কেও তুলে ধরতে চাই। এই টিভিসির মাধ্যমে মিনিস্টারকে আমরা দেশবাসির কাছে নতুন রূপে তুলে উন্মোচিত করতে চাই। সাকিব যেমন পরিশ্রম, দৃঢ়তা ও একাগ্রতার মাধ্যমে আজকের এই অবস্থানে এসেছে, তেমনি মিনিস্টার’ও সেই দৃঢ় মনোবল ও পরিশ্রমের মধ্য দিয়ে সফলভাবে এগিয়ে যাচ্ছে।’’

টিভিসিটির নির্মাতা হাসান মোর্শেদ বলেন, বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান নিজেকে বিশ্বের দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। তার এই সফলতার পেছনে রয়েছে নানা প্রতিকুলতা এবং চ্যালেঞ্জ। অদম্য চেষ্টায় তিনি বিশ্ব জয় করেছেন। এই টিভিসিতে আমরা সাকিবকে নতুন রূপে দেখতে পাবো। এর পাশাপাশি মিনিস্টার গ্রুপের আগামী দিনের লক্ষ্যকেও তুলে ধরা হয়েছে এই টিভিসিতে।

সংবাদ সম্মেলনে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বিশ্বসেরা অলরাউন্ডার, জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআইর পরিচালক এম এ রাজ্জাক খান রাজ, টিভিসি নির্মাতা হাসান মোর্শেদ, মিনিস্টার গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবীর, সিএফও ফখরুল ইসলাম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্র মোহাম্মাদ শাহ আলম প্রমুখ। এছাড়াও মিনিস্টার গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন