দেশের সব মানুষকে আমরা মূল্যায়ন করতে চাই: ফখরুল

দেশের সব মানুষকে আমরা মূল্যায়ন করতে চাই: ফখরুল
দেশের সব মানুষকে আমরা মূল্যায়ন করতে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমরা দেশের মানুষকে স্বপ্ন দেখাতে চাই। প্রতিটি মুক্তিযোদ্ধার সম্মান এবং শ্রদ্ধা করতে চাই। দেশের প্রতিটি মানুষকে আমরা মূল্যায়ন করতে চাই।

সোমবার (১ মার্চ) রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বছরব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, আপনার জানেন এই সরকার সম্পূর্ণ অবৈধভাবে জিয়াউর রহমান খেতাব বাতিলের চেষ্টা করছে। কিন্তু তারা জানে না ইচ্ছা করলে এ খেতাব বাতিল করা সম্ভব না।

তিনি আরও বলেন, খালেদা জিয়া দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য তিনবার কারাভোগ করেছেন। তাছাড়া এই সরকারের আমলে অসংখ্য নেতাকর্মী কারাগারে রয়েছেন। পিন্টুর মত অনেকে কারাগারে মৃত্যুবরণও করেছেন।

বর্তমান সরকার জনগণের আশা আকাঙ্ক্ষা ভেঙে ফেলেছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আসুন ৫০ বছর পরে আমরা ঐক্যবদ্ধ হয়ে নতুন করে স্বপ্নপূরণের উদ্দেশ্যে কাজ করি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন, আমির খসরু মাহমুদ চৌধুরী, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী প্রকৌশল ইশরাক হোসেন, খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান, বাংলাদেশ কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, জাতীয় দলের সৈয়দ নুরুল হুদা, ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপের চেয়ারম্যান আজহারুল ইসলামসহ বিদেশি কূটনীতিকরা এসময় উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নির্বাচনী প্রচারে টেলিগ্রাম চ্যানেল খুললো আ. লীগ
নির্বাচন থেকে সরে গেলেন জাপার তিন প্রার্থী
নির্বাচনে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ: কাদের
মানুষের ভাগ্য নিয়ে কেউ ছিনিমিনি খেলতে পারবে না: প্রধানমন্ত্রী
আ.লীগের আমলে বেড়েছে মাথাপিছু আয়
পল্টনের খাদে পড়ে গেছে বিএনপির এক দফা: কাদের
বিএনপির রাজনীতি করার অধিকার বাংলাদেশে নেই: শেখ হাসিনা
ঢাকায় নির্বাচনী জনসভার অনুমতি পেল আ.লীগ
বছরে ২০ লাখ কর্মসংস্থান সৃষ্টি করবে আ.লীগ: কাদের
বিকেলে ৬ জেলার জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন শেখ হাসিনা