দ্বিতীয় কোভিড টেস্টেও তামিম-মুশফিকরা নেগেটিভ

স্পোর্টস ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২১-০২-২৮ ১৫:২৩:৪৫, আপডেট: ২০২১-০২-২৮ ১৫:৩৭:১৭

দ্বিতীয় কোভিড টেস্টেও তামিম-মুশফিকরা নেগেটিভ

ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ড গিয়ে মূলত হোটেলবন্দি হয়ে সময় কাটছে বাংলাদেশ ক্রিকেট দলের। তামিম-মুশফিকদের মানতে হচ্ছে কঠোর কোয়ারেন্টিন নিয়ম। মূল সিরিজ শুরু হওয়ার আগে টাইগারদের দিতে হবে চারটি কোভিড-১৯ টেস্ট। এর মধ্যে প্রথম টেস্টে উতরে গেছেন সবাই। এবার দ্বিতীয় দফায় করোনা টেস্টেও বাংলাদেশের ক্রিকেটার ও কোচিং স্টাফ সবাই নেগেটিভ।

করোনা পরীক্ষায় নেগেটিভের ফলে ক্রিকেটার ও স্টাফদের কোয়ারেন্টিন কঠোরতায় কিছুটা শিথিল হচ্ছে। এর ফলে হোটেলের লবি ও বাগানে ঘোরাঘুরি করতে পারবে ক্রিকেটাররা। ১ তারিখ পর্যন্ত রুম কোয়ারেন্টিন। তবে আরও দুবার কোভিড-১৯ টেস্ট দিতে হবে পুরো বাংলাদেশ দলকে। সব টেস্টে নেগেটিভ হলেই কেবল ১৪ দিন পর খোলা আকাশের নিচে বের হওয়ার সুযোগ মিলবে।

২ থেকে ৯ মার্চ পর্যন্ত ছোট ছোট গ্রুপে অনুশীলন করতে পারবে টাইগাররা। তবে ১০ মার্চ থেকে সবাই ইচ্ছেমতো চলাফেরা করতে পারবে তামিম-মুশফিকরা। ১০ মার্চ কুইন্সটাউনে যাবে বাংলাদেশ দলের সদস্যরা। সেখানে অনুশীলন চলবে টানা ৫ দিন।

১৬ মার্চ অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচ। সেখান থেকে ড্যানেডিন যাবে দল। ২০ মার্চ প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে সিরিজ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।