আগ্রহের শীর্ষে ই-জেনারেশনসহ পাঁচ কোম্পানি

আগ্রহের শীর্ষে ই-জেনারেশনসহ পাঁচ কোম্পানি
পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। রোববার (২৮ ফেব্রুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : আনোয়ার গ্যালভানাইজিং, জিকিউ বলপেন, জিলবাংলা সুগার, শ্যামপুর সুগার এবং ই-জেনারেশন।

জানা গেছে, বৃহস্পতিবার আনোয়ার গ্যালভানাইজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০০.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

জিকিউ বলপেনের বৃহস্পতিবার শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৪০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার জিলবাংলা সুগার শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৪০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

শ্যামপুর সুগারের বৃহস্পতিবার শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার ইজেনারেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৭১ শতাংশ বেড়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত