স্কটল্যান্ডের বিপক্ষে দুটি ওয়ানডে খেলবে আফগানিস্তান

বাসস প্রকাশ: ২০১৮-১২-২০ ০৮:২৬:০৮

ইংল্যান্ডে অনুষ্ঠেয় ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের আগে স্কটল্যান্ডের মাটিতে দুটি ওয়ানডে ম্যাচ খেলবে আফগানিস্তান। ক্রিকেট স্কটল্যান্ডের প্রধান নির্বাহি ম্যালকম ক্যানন আজ এ কথা জানিয়েছেন। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই এই ওয়ানডে চূূড়ান্ত করেছে আফগানরা।

তিনি বলেন, ‘ কেবল আফগানিস্তান নয় সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীলংকাও একটি ওয়ানডে সিরিজ খেলবে। এটি খুবই আনন্দের খবর, গ্রীস্মে টেস্ট প্লেয়িং দু’টি দেশ আমাদের এখানে ওয়ানডে সিরিজ খেলবে। শ্রীলংকা ও আফগানিস্তানের সাথে ওয়ানডে সিরিজ খেলার জন্য মুখিয়ে আছি।’

এডিনবার্গে স্কটল্যান্ডের বিপক্ষে আফগানিস্তানের ম্যাচ দু’টি হবে ৮ ও ১০ মে। এরপর শ্রীলংকা-স্কটল্যান্ড মুখোমুখি হবে ১৮ ও ২১ মে।

প্রায় তিন বছর স্কটল্যান্ড সফরে যাবে আফগানিস্তান। সর্বশেষ ২০১৬ সালের জুুলাইয়ে স্কটল্যান্ড সফর করেছিলো আফগানরা। ঐ সফরেও দু’টি ওয়ানডে খেলেছিলো আফগানিস্তান। প্রথমটি বৃষ্টিতে এবং দ্বিতীয়টিতে ৭৮ রানে জয় পায় আফগানিস্তান।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।