মেসি নৈপুণ্যে বড় জয় পেল বার্সা

মেসি নৈপুণ্যে বড় জয় পেল বার্সা
জয়ের ধারায় ফিরেছে কাতালান ক্লাব বার্সেলোনা। এলচের বিপক্ষে ঘরের মাঠে ৩-০ গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে কোম্যান শিষ্যরা। যেখানে জোড়া গোল আর এক এসিস্টে সামনে থেকে নেতৃত্ব দেন লিওনেল মেসি।

শুরু থেকেই দারুন ফুটবল খেলতে থাকে বার্সা। প্রথমার্ধে একের একের পর এক আক্রমন করতে থাকে মেসির দল। কিন্তু গোলরক্ষক এদগার বাদিয়ার দারুন দক্ষতায় প্রথমার্ধে জালে বল জড়াতে পারেনি স্বাগতিকরা। যার ফলে ০-০ স্কোর নিয়ে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের তিন মিনিট পার না হতেই প্রথম গোলের দেখা পায় বার্সেলোনা। ব্যাকহিলের বাড়িয়ে দেওয়া বল জালে জড়াতে ভুল করেননি মেসি। গোলরক্ষক বাদিয়া ঝাঁপিয়ে ধরার চেষ্টা করলেও শেষ রক্ষা আর হয়নি।

দ্বিতীয় গোলের জন্য বার্সাকে অপেক্ষা করতে হয় ২০ মিনিট। ৬৮তম মিনিটে অসাধারন এক গোল করেন লিও। প্রতিপক্ষের তিন ফুটবলারকে পেছনে ফেলে ডি-বক্সে ঢুকে কাটব্যাক করেন ফ্রেংকি ডি ইয়ং। আর বল পেয়ে দুজনের বাধা এড়িয়ে দ্বিতীয়বারের মতো জালে বল জড়ান আর্জেন্টাইন সুপারস্টার।

এদিন হ্যাট্রিক পূরণ করতে না পারলেও দলের তৃতীয় গোলেও অবদান রাখেন মেসি। তার এসিস্টে ৭৩তম মিনিটে তৃতীয়বারের মতো এলচের জালে বল জড়ান ডিফেন্ডার আলবা। এরপর আর গোল না হওয়ায় ৩-০ জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

আর এ জয়ে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিন নাম্বারে রয়েছে মেসির দল। ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল। ৫৫ পয়েন্ট তালিকার শীর্ষে আতলেতিকো মাদ্রিদ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে