ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে গ্রামীণফোন

স্টাফ করেসপন্ডেন্ট, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২১-০২-২৩ ১৬:২০:২২

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মঙ্গলবার ব্লক মার্কেটে ১৪টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির সাড়ে ৬ কোটি টাকার শেয়ার লেনদেন হয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি অর্থাৎ ৫ কোটি ৩১ লাখ ৬৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে গ্রামীণফোনের। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, কোম্পানিগুলোর ৪ লাখ ১০ হাজার ৭৭১টি শেয়ার ১৪ বার হাত বদল হয়েছে। এর মাধ্যমে কোম্পানিগুলোর ৬ কোটি ৬২ লাখ ৩৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

কোম্পানিগুলোর মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ ২১ লাখ ৬৩ হাজার টাকার ব্র্যাক ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ১৯ লাখ ৭২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে রেনেটার।

এছাড়া আমান ফিডের ৭ লাখ ৯৩ হাজার টাকার, জিবিবি পাওয়ারের ৭ লাখ ৯২ হাজার টাকার, কোহিনুর কেমিক্যালের ৫ লাখ ১ হাজার টাকার, খুলনা পাওয়ারের ১২ লাখ ৩০ হাজার টাকার, খুলনা প্রিন্টিংয়ের ১৫ লাখ ২১ হাজার টাকার, লিগ্যাসি ফুটওয়্যারের ৭ লাখ ৪৫ হাজার টাকার, মুন্নু এগ্রোর ৫ন লাখ ১ হাজার টাকার, ন্যাশনাল টিউবসের ৫ লাখ টাকার, ওরিয়ন ইনফিউশনের ৫ লাখ টাকার, স্কয়ার ফার্মার ৮ লাখ ৫০ হাজার টাকার এবং স্টাইল ক্রাফটের ১০ লাখ ২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।