‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের গোল্ড স্পনসর মিনিস্টার গ্রুপ

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২১-০২-২৩ ১৫:৪৫:৪৬, আপডেট: ২০২১-০২-২৩ ১৫:৪৬:০৮

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর প্রযোজনায় ‘অপারেশন সুন্দরবন’ নামে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের গোল্ড স্পনসর হলো মিনিস্টার গ্রুপ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) র‌্যাব হেডকোয়ার্টারে র‌্যাবের লীগ্যাল এন্ড মিডিয়া উইং ডিরেক্টর কর্ণেল আশিক বিল্লাহ’র কাছে আনুষ্ঠানিকভাবে স্পনসরশীপ ফি এর চেক হস্তান্তর করেন মিনিস্টার গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবির। এসময় উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপ এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ঢাকা এ্যাটাক খ্যাত সফল পরিচালক দীপঙ্কর দীপন। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী রিয়াজ, সিয়াম, তাসকিন, নুসরাত ফারিয়া, শতাব্দী ওয়াদুদ এবং রোশনসহ দেশী-বিদেশী আরো অনেক অভিনয় শিল্পী ও কলাকুশলীগণ। চলচ্চিত্রটির লভ্যাংশ ভিকটিমদের সহায়তা, সাবেক জলদস্যুদের পূর্ণবাসনসহ উপকূলীয় অঞ্চলের জনকল্যাণে ব্যয় করা হবে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।