নিউজিল্যান্ড সফরে টাইগারদের নতুন স্পন্সর ইভ্যালি

নিউজিল্যান্ড সফরে টাইগারদের নতুন স্পন্সর ইভ্যালি
ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি আসন্ন নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিসিবি’র সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে প্রতিষ্ঠানটির।

২০১৯ বিশ্বকাপের পর থেকেই স্থায়ী কোনো স্পন্সর নেই বাংলাদেশ ক্রিকেট দলের। ইংল্যান্ড এবং ওয়েলসে অনুষ্ঠিত হওয়া বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলের স্পন্সর ছিল মাল্টিন্যাশনাল কোম্পানি ইউনিলিভার। এর পর জাতীয় দলের জার্সিতে যোগ হয়েছে আকাশ। আবার স্পন্সর ছাড়াই মাঠে লড়াই করতে দেখা গেছে টাইগারদের।

সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বেক্সিমকোর স্পন্সরকৃত জার্সি পড়ে মাঠে নেমেছিল টাইগাররা। আসন্ন নিউজিল্যান্ড সরফে বিসিবির সঙ্গে ২ কোটি টাকার চুক্তি করেছে ইভ্যালি।

২৩ ফেব্রুয়ারি এই সিরিজের জন্য দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। নিউজিল্যান্ডে পৌঁছে পাঁচ দিনের অনুশীলন ক্যাম্প করবে তারা। এরপর ওয়ানডে ম্যাচ তিনটি হবে যথাক্রমে ২০, ২৩ ও ২৬ মার্চ। এরপর টি-টুয়েন্টির তিনটি ম্যাচ হবে ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল।

নিউজিল্যান্ডের বিপক্ষে এ পর্যন্ত ৩৫টি ওয়ানডের মধ্যে ১০টি জিতেছে বাংলাদেশ। তবে নিউজিল্যান্ডের মাটিতে ১৩ ওয়ানডের একটিতেও জয়ের মুখ দেখেনি টিম টাইগাররা। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে এই সিরিজের দলে থাকছেন না সাকিব আল হাসান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে