নিশ্চিত ‘টেন ডট টেন’ পাওয়ার্ড বাই ওয়ালটনের চার সেমিফাইনালিস্ট

নিশ্চিত ‘টেন ডট টেন’ পাওয়ার্ড বাই ওয়ালটনের চার সেমিফাইনালিস্ট
বাংলাদেশের সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি-টেন ডট টেন পাওয়ার্ড বাই ওয়ালটনের চার সেমিফাইনালিস্ট নিশ্চিত হয়েছে। সেমিফাইনাল নিশ্চিত করেছে দুর্জয়ের নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স, পাইলটের একমি স্ট্রাইকার্স, সুজনের এক্সপো রেইডার্স ও সুমনের জেমকন টাইটান্স। বাদ পড়েছে আকরাম-নান্নুর দল জাদুবে স্টার্স ও বৈশাখি বেঙ্গল।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কাল শনিবার লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির (এলসিটি) সেমিফাইনাল ম্যাচ হবে। একই দিনে হবে ফাইনাল ম্যাচও। সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স ও একমি স্ট্রাইকার্স এবং এক্সপো রেইডার্স ও জেমকন টাইটান্স। সেমিফাইনালে উঠতে না পারা দুই দল বৈশাখী বেঙ্গলস ও জাদুবে স্টার্স মুখোমুখি হবে বোল ফাইনালে।

সেমিফাইনালে পরাজিত দল মুখোমুখি হবে প্লেট ফাইনালে। ফাইনাল দিয়ে পর্দা নামবে ১০ ওভার ১০ বলের এবারের লেজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির।

গ্রুপ এ থেকে এক্সপো রেইডার্স দুই ম্যাচ জিতে চ্যাম্পিয়ন। বৈশাখী বেঙ্গলস ও জেমকন টাইটান্স সমান এক ম্যাচ করে জিতলেও রানরেটে এগিয়ে থাকায় শেষ চারে জেমকন টাইটান্স। অন্য গ্রুপে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স জিতেছে তিন ম্যাচের সবগুলো। একমি স্ট্রাইকার্স জিতেছে দুই ম্যাচ।

গ্রুপ পর্বের দ্বিতীয় দিনে জাদুবে স্টার্সকে ৫৫ রানে হারিয়েছে এক্সপো রেইডার্স। এক্সপো রেইডার্স টস হেরে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে করে ১৩৩ রান। ৩৫ রান করেন ওয়াসেল উদ্দিন। তালহা যুবায়ের করেন ৯ বলে ২৬ রান। বল হাতে ওয়াসেল উদ্দিন নিয়েছেন ৩ উইকেট। ৭৮ রানে ইনিংস শেষ হয় জাদুবে স্টার্সের।

জয় পেয়েছে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স। ৪ উইকেটে হারিয়েছে জেমকন টাইটান্সকে। জাভেদ ওমর বেলিমের অপরাজিত ৭৭ রানে ৪ উইকেটে ১০৬ করে জেমকন টাইটান্স। জবাবে ২ বল আগেই জয় পায় নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স। ২৯ রান করে ম্যাচ সেরা হয়েছেন সুমন ভূইয়া।

পরের ম্যাচেও হেরেছে জাদুবে স্টার্স। ৪৯ রানে জয়ী দল জেমকন টাইটান্স। এই ম্যাচেও ফিফটি করেছেন জাভেদ ওমর বেলিম। ৩৫ বলে করেছেন ৬৭। ৭ উইকেটে ১১৭ করে জেমকন টাইটান্স। তবে, জাদুবে স্টার্স ৭০ বলে করে ৮ উইকেটে ৬৮। ম্যাচ সেরা জাভেদ ওমর বেলিম।

তৃতীয় ম্যাচে এসে প্রথম হারতে হয়েছে একমি স্ট্রাইকার্সকে। ২৮ রানের জয় পেয়েছে এক্সপো রেইডার্স। ৩ উইকেটে ১১১ করে এক্সপো রেইডার্স। জবাবে ৬ উইকেটে ৮৩ রানে থামে একমি স্ট্রাইকার্স। ২৬ রান আর ১ উইকেট নিয়ে ম্যাচ সেরা ফয়সাল হোসেন।

সেমিফাইনাল নিশ্চিতের জন্য মাঠে নামে বৈশাখী বেঙ্গলস ও নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স। শেষ বলে জয় পায় নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স। প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেটে ১১১ করে বৈশাখী বেঙ্গলস। তানভীর আহমেদের ৩৪ আর সুমন ভূইয়ার ৩৬ রানে জয় পায় নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স। ম্যাচসেরা সুমন ভূইয়া।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়