আলিয়ার বিরুদ্ধে মামলা খারিজ

আলিয়ার বিরুদ্ধে মামলা খারিজ
জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বিরুদ্ধে দায়ের করা একটি মামলা খারিজ করেছেন মুম্বাইয়ের সিভিল কোর্ট। ইন্ডিয়া টুডে এই তথ্য জানিয়েছে।

সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমায় অভিনয় করছেন আলিয়া। এস হুসাইন জাইদির ‘মাফিয়া কুইন অব মুম্বাই’ অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমাটি। এতে কামাথিপুরা পতিতালয়ের মালিক গাঙ্গুবাঈ চরিত্রে অভিনয় করছেন আলিয়া।

কিন্তু গত বছর ডিসেম্বরে এই অভিনেত্রী, বানসালি প্রোডাকশন্স, লেখক এস হুসাইন জাইদির বিরুদ্ধে মামলা দায়ের করেন গাঙ্গুবাঈয়ের ছেলে বাবুজি রাওজি শাহ। তিনি অভিযোগ করেন, এই সিনেমায় বেশ কিছু অংশ আপত্তিকর ও অসম্মানজনক। পাশাপাশি তিনি অবিলম্বে সিনেমাটির কাজ বন্ধের দাবি জানান।

পরবর্তী সময়ে এই অভিযোগ খারিজ চেয়ে আলিয়া ও বানসালি প্রোডাকশন্সের পক্ষ থেকে আবেদন করেন সঞ্জয় লীলা বানসালি। এই নির্মাতার আইজীবীরা জানিয়েছেন, বাবুজি রাওজি শাহ অভিযোগের যথেষ্ঠ প্রমাণ দিতে পারেননি। তাই অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। এছাড়া আলিয়া এই সিনেমায় অভিনয় করছেন। প্রোডাকশনের কোনো বিষয়ের সঙ্গে তিনি জড়িত নন।

শুনানি শেষে বিচারক আর এম সাদ্রানি মামলাটি খারিজ করেন এবং বানসালিকে সিনেমাটি চালিয়ে যাওয়ার অনুমতি দেন।

করোনা মহামারির কারণে শুটিং বন্ধ থাকায় ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার শুটিং এরই মধ্যে পিছিয়ে গেছে। গত সেপ্টেম্বরে মুক্তির কথা থাকলেও এখনো শুটিং শেষ হয়নি। চলতি বছর এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে