১৭ শতাধিক দোকানে বিকাশ পেমেন্টে ২০% ক্যাশব্যাক

১৭ শতাধিক দোকানে বিকাশ পেমেন্টে ২০% ক্যাশব্যাক
বসন্ত উপলক্ষে ফেব্রুয়ারি মাসজুড়ে সারাদেশে ১৭০০টির বেশি দোকানে পেমেন্টে গ্রাহকদের ২০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ।

এই অফারের তালিকায় রয়েছে- নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন জিনিস, বই, পোশাক, ইলেকট্রনিক পণ্য, জুতা, হোটেল, ফার্মেসি, রেস্টুরেন্ট, পরিষেবা, সুপারস্টোর, ট্রাভেল এজেন্ট, অনলাইন শপ, এলাকার ছোট-বড় দোকানসহ অসংখ্য পণ্য বিক্রেতা।

আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত অফারটি চলবে। একজন গ্রাহক একদিনে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন আর অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। অ্যাপ, অনলাইন পেমেন্ট গেটওয়ে ও ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট বিকাশ করা যাবে।

পাশাপাশি, ফেব্রুয়ারি মাসজুড়ে ‘এলাকার ছোট বড় দোকানের অফার’ এর আওতায় বিকাশ গ্রাহকরা কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই ৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এক্ষেত্রে অফার চলাকালীন একজন গ্রাহক অ্যাপ কিংবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। কিউআর কোড স্ক্যান করে বিকাশ অ্যাপ থেকে অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে এই অফার নিতে পারবেন গ্রাহক।

এসব অফারের বিস্তারিত তথ্য জানা যাবে বিকাশের ওয়েবসাইটে। বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে কিংবা মার্চেন্ট পয়েন্টে সরাসরি কিউআর কোড স্ক্যান করেও খুব সহজেই পেমেন্ট করা যাবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন