জেসিআই ঢাকা ইস্টের সদস্য সভা সম্পন্ন

জেসিআই ঢাকা ইস্টের সদস্য সভা সম্পন্ন
২৫ থেকে ৪০ বছর বয়সী তরুণদের নিয়ে গঠিত, উন্নয়ন ও গঠনমূলক কাজে নিয়োজিত বিশ্বব্যাপী প্রতিষ্ঠান ‘জেসিআই’ ঢাকা ইস্ট জোন শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর সারিনা হোটেলে সফলভাবে পালন করল বছরের প্রথম সাধারণ সদস্য সভা।

সভায় ২০২১ সালের হিসাব বিবরণ অনুমোদন ও বছরের কর্মপরিকল্পনা নির্ধারিত হয়। আসন্ন জাতীয় বক্তব্য ও বিতর্ক প্রতিযোগিতা কার্যক্রম সম্পর্কে সদস্যদের অভিহিত করা হয়। উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠানটির শোভাবর্ধন করেন জেসিআই বাংলাদেশের কর্ণধার ও সিনেটর, তুরস্কে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মসুদ মান্নান।

জেসিআই বাংলাদেশের ইতিহাস সম্পর্কে আলোকপাত করে তিনি বলেন, নতুনরাই দেশের ভবিষ্যৎ উন্নয়নমূলক কাজে নতুনদের আরও এগিয়ে আসার জন্য আহ্বান করেন তিনি।

আরও বক্তব্য দেন জাতীয় সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট, জাতীয় নির্বাহী সহ-সভাপতি ইরফান হক, জাতীয় নির্বাহী সহ-সভাপতি ইসমাত জাহান, জাতীয় সেক্রেটারি জেনারেল রুমানা চৌধুরী, জাতীয় সহ-সভাপতি মাহমুদুন নবী, জাতীয় সহ-সভাপতি ইমরান কাদির, জাতীয় পরিচালক খাদিজা আক্তার, জাতীয় পরিচালক কাজী ফাহাদ, জাতীয় প্রকাশনা কমিটির সভাপতি মেহেদী হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন জেসিআই ঢাকা ইস্ট এর ২০২১ সালের সভাপতি ইজাজ মোহাম্মদ। পুনরায় বোর্ড গঠন করে সেক্রেটারি জেনারেল হিসেবে শপথ গ্রহণ করেন সালমা আক্তার হীরা। কোষাধ্যক্ষ হন তানজিনা তুলি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন