ব্যাংকার্স ক্লাবের নতুন ভবনের উদ্বোধন

ব্যাংকার্স ক্লাবের নতুন ভবনের উদ্বোধন
ব্যাংকার্স ক্লাবের স্থানান্তরিত নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) উত্তরায় ক্লাবের ৪ তলা ভবনের উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বেসরকারি ব্যাংকের প্রধান নির্বাহীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স, বাংলাদেশের (এবিবি) চেয়ারম্যান এবং ইস্টার্ন ব্যাংকের এমডি আলী রেজা ইফতেখার।

তিনি বলেন, কিছু কিছু ব্যক্তির অসৎ কার্যক্রমের জন্য ব্যাংকারদের বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়; এটা অ্যাকসেপশনাল। তবে আমাদের প্রফেশনাল হতে হবে। নিজেকে ব্র্যান্ডিং করতে হবে। মনে রাখতে হবে ব্যক্তিগত স্বার্থ উদ্ধারের জন্য আমরা কাজ করছি না। সার্কভুক্ত কোন দেশেন এ ধরনের সংগঠন থাকলে সেটার সঙ্গে কানেক্টিভিটি বাড়ানোর উপর জোর দেন তিনি। এছাড়া ক্লাবের সদস্যদের জন্য ইস্টার্ন ব্যাংকের পক্ষ থেকে একটি লাইব্রেরি করে দেওয়ার ঘোষণা দেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের এমডি মামুন মাহমুদ শাহ।

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের সভাপতি আবু জাফর শামসুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক রাশেদ আকতার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির ও ব্র্যান্ড এন্ড মিডিয়া সেক্রেটারি তারেক উদ্দিন প্রমুখ।

ক্লাবের ম্যাজিস্ট্রিক হলরুমে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে ক্লাবের সদস্যরা তাদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে উৎসবমুখর করে তোলে।

উদ্বোধনী অনুষ্ঠানের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ব্যাংকার্স ক্লাব তাদের নিজস্ব মিউজিক্যাল ব্যান্ড 'বিসিবিএল বিটস' এর আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা দেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ১০ জানুয়ারি ২২ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে বিসিবিএল। একই বছরের ১০ জুলাই জয়েন্ট স্টোক কোম্পানির নিবন্ধণ নেয় ক্লাবটি। বর্তমানে ক্লাবের সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ১২০০ জন। বেসরকারি ব্যাংক ছাড়াও বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তারাও এ ক্লাবের সদস্য।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন