চার ঘণ্টার ব্যবধানে সড়কে ঝরল ৬ প্রাণ

চার ঘণ্টার ব্যবধানে সড়কে ঝরল ৬ প্রাণ
চট্টগ্রাম, খুলনা ও লহ্মীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র ও কলেক শিক্ষকসহ ছয়জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চার ঘণ্টার ব্যবধানে এসব দুর্ঘটনা ঘটেছে।

এর মধ্যে চট্টগ্রামের বাকলিয়ায় বালুবাহী ডাম্পার ট্রাকের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। লক্ষ্মীপুরের চররুহিতার রসুলগঞ্জ-নবীগঞ্জ সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারিয়েছেন ১০ম শ্রেণির এক স্কুলছাত্রসহ দুইজন। এছাড়া খুলনায় ট্রাকের ধাক্কায় মারা গেছেন পঞ্চানন বিশ্বাস নামে ৫০ বছর বয়সী এক কলেজ শিক্ষক।

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় তিন অটোযাত্রী নিহত

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল এলাকায় বালুবাহী ডাম্পার ট্রাকের ধাক্কায় মাহিন্দ্রা সিএনজি অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বহদ্দারহাট-শাহআমানত সেতু সংযোগ সড়কের রাহাত্তারপুল ব্লুমিং পার্ক কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক মো. অহিদ মিয়া, মো. শহীদ মাঝি এবং মো. আব্দুল মান্নান।

লক্ষ্মীপুরে স্কুলছাত্রসহ নিহত ২

রাত সাড়ে ১২টার দিকে লক্ষ্মীপুরে চররুহিতার রসুলগঞ্জ-নবীগঞ্জ সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ১০ম শ্রেণির এক স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে। তারা হলেন শান্ত ইসলাম এবং সোহাগ রহমান।

নিহত শান্ত চররুহিতার আবুল বাসারের ছেলে। সে ১০ শ্রেণিতে পড়াশোনা করতো। সোহাগ রহমান একই এলাকার সফিকুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, রাত সাড়ে ১২টার দিকে শান্ত ও সোহাগ নবীগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে রসুলগঞ্জের দিকে যাচ্ছিল। রসুলগঞ্জের কাছাকাছি পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় দুইজন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে শান্তকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত সোহাগকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার চেষ্টা করা হলে শুক্রবার ভোররাতে তার মৃত্যু হয়।

খুলনায় ট্রাকের ধাক্কায় কলেজশিক্ষক নিহত

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে খুলনা মহানগরীর জিরো পয়েন্ট এলাকায় ট্রাকের ধাক্কায় পঞ্চানন বিশ্বাস নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে।

পঞ্চানন বিশ্বাস গোলদার খুলনার ডুমুরিয়ার ধানিবুনিয়া গ্রামের বাসিন্দা পাগল গোলদারের ছেলে ও ডুমুরিয়ার শহীদ আবুল কাশেম ডিগ্রী মহাবিদ্যালয়ের আইসিটি শিক্ষক।

স্থানীয়রা জানান, রাতে মোটরসাইকেলে কৈয়া বাজার থেকে খুলনার দিকে আসছিলেন পঞ্চানন। জিরো পয়েন্ট এলাকায় কামরুলের দোকানের সামনে আসলে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তার একটি হাত ভেঙে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সার্জারি বিভাগে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যান তিনি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা