দারাজ নিয়ে এলো ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন

দারাজ নিয়ে এলো ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন
ভালোবাসা দিবস উপলক্ষ্যে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ টানা পঞ্চমবারের মত আয়োজন করছে 'ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন- ২০২১'। ১ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

দারাজ অনলাইন শপ এর উন্মাদনাপূর্ণ এই সেল ইভেন্টে রয়েছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, মেগা ডিলস, গিফট আইটেমস (চকলেট, ফুল, টেডি বেয়ার) ক্যাটাগরি ফ্ল্যাশ সেল, নিউ ইউজার ভাউচার, আই লাভ ভাউচার, মিশন ভ্যালেন্টাইন্স এর মতন মজাদার সব আয়োজন। পাশাপাশি, পহেলা ফাল্গুন উপলক্ষ্যেও থাকছে শাড়ি, অ্যাকসেসরিজ ও পারফিউম কালেকশন।

এছাড়াও ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে- প্রিয় মানুষের সাথে হেলিকপ্টার রাইডের সুবর্ণ সুযোগ।

ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে- মাত্র ২৭,৯০০ টাকায় সনি ব্রাভিয়া এল ই ডি টিভি (ব্ল্যাক), ওয়াল্টন ইন্সট্যান্ট ওয়াটার হিটার মাত্র ৭,৪৮০ টাকায়, স্যামসাং ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন (৮ কেজি) মাত্র ৪৯,৩০৫ টাকায়, মাত্র ১৬,৯৯৯ টাকায় মটোরোলা জি নাইন- ৪৮ মেগা পিক্সেল ক্যামেরা এবং শার্প মাইক্রোওয়েভ (২০ লিটার) মাত্র ৬,৭২০ টাকায়।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরণের পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিস্কাউন্ট ও ক্যাশব্যাক অফার। পেমেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে বিকাশ, এইচএসবিসি, ইউসিবি, মাস্টারকার্ড, সিটি ব্যাংক, মেঘনা ব্যাংক ও প্রাইম ব্যাংক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন