চট্টগ্রাম টেস্টেই শতভাগ ফিট সাকিবকে পাওয়ার প্রত্যাশা

চট্টগ্রাম টেস্টেই শতভাগ ফিট সাকিবকে পাওয়ার প্রত্যাশা
চোট পাওয়া সাকিব আল হাসান শতভাগ ফিট নন। তবে পুনর্বাসনে যথেষ্ট নিবেদন দেখাচ্ছেন বাঁহাতি অলরাউন্ডার। তার ব্যাটিং, বোলিংয়েও নেই অস্বস্তি। ফিটনেস নিয়েই যত ভাবনা। কোচ রাসেল ডমিঙ্গোর বিশ্বাস, সাকিবকে নিয়ে মাঠে নামতে পারবে বাংলাদেশ। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজকে আতিথেয়তা দেবে বাংলাদেশ।

চট্টগ্রামের এ মাঠেই ২৫ জানুয়ারি হয়েছিল সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সিরিজে সিরিজ সেরা হলেও ওই ম্যাচ শেষ করতে পারেননি সাকিব। নিজের বোলিংয়ে ফিল্ডিং করতে গিয়ে কুঁচকিতে টান পড়ে সাকিবের। এরপর মাঠ থেকে উঠে যান। প্রথমে ২৪ ঘণ্টা ও পরে আরও ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়। স্ক্যান রিপোর্টে কিছু ধরা না পড়ায় একদিনের বিরতি নিয়ে সাকিব ফেরেন ২২ গজে।

প্রথম দিন সতর্ক হয়ে হালকা অনুশীলন করেছেন। দ্বিতীয় দিন জোর দিয়েছেন। সোমবার পুরোদমে সাকিব অনুশীলন করেছেন। শুরুতে ফিজিও জুলিয়ান কেলাফতের সঙ্গে ফিটনেস নিয়ে কাজ করার পর সেন্টার উইকেটে বোলিং করেন তামিম ইকবাল ও সাদমান ইসলামকে। এরপর ব্যাট-প্যাড নিয়ে নেটে যান। সেখানে কিছু সময় কাটানোর পর সেন্টার উইকেটে চনমনে সাকিবকে ব্যাটিংয়ে দেখা যায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়