ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ৫ জন নিহত

ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ৫ জন নিহত
শেরপুরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। রবিবার (৩১ জানুয়ারি) সকালে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ-আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন– নালিতাবাড়ী উপজেলার নলজোড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা বেগম ( (৩০), একই উপজেলার চাঁদগাঁও গ্রামের তায়েব আলীর ছেলে মো. সেলিম (২৫) ও কেতু মিয়ার ছেলে লাল মিয়া (৩৫), তিনআনী ঘুটুপাড়া গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে আবদুল মান্নান (৫৮) এবং বন্দধারা গ্রামের ইউসুফ আলীর ছেলে অটোরিকশা চালক জোবেদ আলী (২৫)।

নিহত রোকসানার শিশুকন্যা আহত রুমি বেগম (৭) জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হতাহতরা সবাই নালিতাবাড়ীর নন্নী এলাকা থেকে অটোরিকশায় উঠেছিলেন।

পুলিশ জানায়, সকাল পৌনে ৯টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশাটি জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজার থেকে যাত্রী নিয়ে শেরপুর শহরে আসছিল। পথে শেরপুর-নালিতাবাড়ী সড়কের মির্জাপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই সিএনজির তিন যাত্রী নিহত হন এবং হাসপাতালে আনার পর আরও দুজন মারা যান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু