শিল্পার ‘মারাত্মক ভুলে’ তোলপাড়

শিল্পার ‘মারাত্মক ভুলে’ তোলপাড়
ভারতের প্রজাতন্ত্র দিবসে সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনা ঘটিয়ে বসলেন শিল্পা শেঠি। মঙ্গলবার শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে স্বাধীনতা দিবসের বার্তা দিয়ে বসেন।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, এক সময়ের জনপ্রিয় নায়িকা হিন্দিতে টুইট করতে গিয়েই ভুলটি করে বসেন। প্রথম লাইনেই লেখেন, “স্বাধীনতা দিবসের অনেক অনেক শুভেচ্ছা”। এর পরের লাইনে আবার ইংরেজিতে ‘রিপালবিক ডে’ই লিখেছিলেন শিল্পা।

ভুল বুঝতেও দেরি হয়নি, দ্রুতই পোস্টটি শুধরে ফেলেন। কিন্তু ততক্ষণে স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। নতুন টুইটেই পুরোনো পোস্টের স্ক্রিনশট শেয়ার করে কেউ কেউ তার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন। কেউ আবার জানতে চান, নায়িকা কোন ধরনের নেশা করেছিলেন?

একই দিন সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন কারিনা কাপুর খানও। অন্তঃসত্ত্বা অবস্থায় যোগাভ্যাসের ছবি পোস্ট করেছিলেন তিনি। তাতেই নেটিজেনদের একাংশের সমালোচনার পাত্রী হন নবাবপত্নী। ভারতের বেশির ভাগ দরিদ্র নারী যেখানে সন্তান প্রসবের আগে পর্যন্ত কাজ করেন, সেখানে তার এই ‘বিলাসিতা’ করে যোগাভ্যাসের ফটোশুট নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

তবে এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি শিল্পা।

অন্যদিকে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা নেটিজেনদের বেশ প্রশংসা কুড়িয়েছেন। ছেলে ভিয়ানকে নিয়ে দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘দিনে একটি ভালো কাজের শিক্ষা আমাদের সন্তানদের দিতে পারি। আমরা সবকিছু নিজের মতো করে ভেবে নিতে পারি না।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে