বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর লাভেলো আইসক্রিম

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর লাভেলো আইসক্রিম
এই প্রথম বাংলাদেশ ক্রিকেট দলের কোন আন্তর্জাতিক সিরিজে সম্পৃক্ত হতে যাচ্ছে লাভেলো আইসক্রিম। ২০ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১’এর প্রধান পৃষ্ঠপোষক বা টাইটেল স্পন্সর হিসেবে থাকছে লাভেলো আইসক্রিম। পাশাপাশি সহযোগিতায় বা পাওয়ার্ড বাই থাকছে ওয়ালটন। এছাড়া সিরিজটির টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং এর দায়িত্ব পালন করছে বিজ্ঞাপনি সংস্থা-মাত্রা।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর বিজিবি ব্যানকুয়েট হলে এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবির’র মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, স্পন্সর লাভেলো আইসক্রিমের পক্ষ থেকে দাতো' ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইকরামুল হক, লাভেলো আইসক্রিমের ব্যবস্থাপনা পরিচালক, সিরিজের পাওয়ার্ড বাই ওয়ালটনের পক্ষ থেকে নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং টাইটেল ও গ্রাউন্ড রাইটস হোল্ডার মাত্রা’র পক্ষ থেকে সানাউল আরেফিন।

সংবাদ সম্মেলনে দুই পৃষ্টপোষক সংস্থার পক্ষ থেকে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ 'মুজিববর্ষে' বঙ্গবন্ধুকে সম্মান জানিয়ে আয়োজিত এই সিরিজে করোনার দুঃসময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পাশে থাকতে পেরে তারা গর্বিত। এই সিরিজ ছাড়াও ভবিষ্যতে আয়োজিত বাংলাদেশ ক্রিকেট দলের অন্যান্য সিরিজেও তারা পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও করোনার দুঃসময়ের স্বাস্থ্যবিধি মেনে কীভাবে আয়োজন করা হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সেই পরিকল্পনার বিষয়টি তুলে ধরা হয়। সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস হোল্ডার বিজ্ঞাপনী সংস্থার পক্ষ থেকে সানাউল আরেফিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও পৃষ্ঠপোষক সংস্থাকে ধন্যবাদ জানিয়ে দেশের ক্রিকেট উন্নয়নে তাদের ধারাবাহিক অবস্থানের বিষয়টি তুলে ধরেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন