ফ্রি হোম অফিস মেকওভারের সুযোগ দিবে বিপ্রপার্টি ইন্টেরিয়র

ফ্রি হোম অফিস মেকওভারের সুযোগ দিবে বিপ্রপার্টি ইন্টেরিয়র
গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) থেকে শুরু হয়েছে বিপ্রপার্টি ইন্টেরিয়রের হোম অফিস মেকওভার প্রতিযোগিতা। তিনজন বিজয়ী পাবেন ফ্রি হোম অফিস মেকওভার। সামাজিক যোগাযোগ মাধ্যম দ্বারা এই প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। তিনটি ক্যাটেগরিতে তিনজন বিজয়ী ঘোষণা করা হবে এবং পুরস্কার হিসেবে বিজয়ীরা পাবেন বিপ্রপার্টির ইন্টেরিয়রের কাছ থেকে হোম অফিস বা স্টাডিরুম বিনামূল্যে সাজিয়ে নেয়ার আকর্ষণীয় সুযোগ।

সহজলভ্য এবং সাশ্রয়ী মূল্য ইন্টেরিয়র ডিজাইন সুবিধা গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করেছে বিপ্রপার্টি ইন্টেরিয়র। ইন্টেরিয়র ডিজাইন, স্থাপত্যশিল্প এবং প্রজেক্ট ম্যানেজমেন্টে বিশেষজ্ঞদের নিয়ে সাজানো হয়েছে বিপ্রপার্টি ইন্টেরিয়র টিম। গ্রাহকের পছন্দ ও চাহিদা অনুযায়ী সৃজনশীল উপায়ে অন্দরসজ্জা করার প্রতিশ্রুতি দিচ্ছেন তারা।

হোম অফিস মেকওভার প্রতিযোগিতার জন্য বিপ্রপার্টির সাথে চুক্তিবদ্ধ হয়েছে বহু (এক্সক্লুসিভ ফার্নিচার পার্টনার), মিনিসো বাংলাদেশ (হোম ডেকোর পার্টনার), অ্যাকোয়া পেইন্টস (এক্সক্লুসিভ পেইন্ট পার্টনার), এবং দ্যাটকুয়িক (হোম সার্ভিস পার্টনার)। এদের সম্মিলিত সার্ভিসই বিজয়ীদের দিবে নান্দনিক হোম অফিস।

গুলশানে বিপ্রপার্টির কর্পোরেট অফিসে এই প্রতিযোগিতার পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বহু বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর নাবিলা নওরিন, অক্টোগন ফাইবারস এন্ড কেমিক্যালস লিমিটেডের (অ্যাকোয়া পেইন্টস) ডিরেক্টর শায়ান সিরাজ, মিনিসো বাংলাদেশের মার্কেটিং, কমিউনিকেশনস ম্যানেজার তাসরিফ রহমান, দ্যাটকুয়িক এর সিইও নাভিদ আঞ্জুম, বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার সৈয়দ আশিকুর রহমান রিয়ান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই পার্টনারশিপ চুক্তি সাক্ষর করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বহু বাংলাদেশের ডিরেক্টর ও হেড অব অপারেশন্স নাহিদ শারমিন, মিনিসো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আবরার উর রহিম এবং বিপ্রপার্টির স্ট্র্যাটেজিক পার্টনারশিপ ম্যানেজার মুনাওয়ার মাহমুদ চৌধুরী।

এই প্রতিযোগিতায় তিনটি আলাদা ক্যাটেগরি আছে। ফর হার (নারীদের জন্য), ফর হিম (পুরুষদের জন্য) এবং ফর কিডস (শিশুদের জন্য)। প্রতিটি ক্যাটেগরিতে একজন করে বিজয়ী পাবেন তাদের হোম অফিস অথবা স্টাডির একটি ফ্রি মেকওভার। তাদের সাথে কাজ করবেন বিপ্রপার্টি ইন্টেরিয়রের বিশেষজ্ঞরা। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরৈ প্রতিটি ধাপ সম্পন্ন করার পর পাবেন বিপ্রপার্টির ইন্টেরিয়রের যেকোনো সার্ভিসে ১৫% ডিসকাউন্ট।

হোম অফিস মেকওভার প্রতিযোগিতাটি চলবে ১৪ থেকে ২৮ জানুয়ারী পর্যন্ত। প্রতিযোগিতা সংক্রান্ত আরো তথ্য পেতে ফলো করুন বিপ্রপার্টির ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেইজ। জিতে নিন একটি ফ্রি হোম অফিস মেকওভারের চমৎকার সুযোগ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন