দাদিকে শেষবার দেখতে পারলেন না সাকিব

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১৪ ১৮:২৫:১৪, আপডেট: ২০২১-০১-১৪ ১৮:৩০:৪০

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে ৩ জানুয়ারি দেশে ফেরেন। দেশে এসেই তিনি নেমে পড়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতিতে। আজ বিকেএসপিতে তার প্রস্তুতি ম্যাচ ছিলো। কিন্তু তার আগেই দুঃসংবাদ শুনতে হলো সাকিব আল হাসানকে। মাগুরায় গ্রামের বাড়িতে বুধবার রাতে মৃত্যুবরণ করেন তার দাদি রেবেকা নাহার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বাদ জোহর মাগুরার সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মাঠ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়।

তবে দেশে থেকেও দাদিকে শেষ দেখার জন্যও যেতে পারলেন না সাকিব আল হাসান। নিয়তির এমন নিষ্ঠুর আচরণ, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট বায়ো-বাবলের (জৈব সুরক্ষ বলয়) মধ্যে থাকার কারণে সাকিবের কোথাও যাওয়ার সুযোগ নেই।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে ফাইনাল হলেও সেটা ছিল ঘরোয়া টুর্নামেন্ট। ব্যক্তিগত জরুরি কারণকেই প্রাধান্য দিয়েছেন সাকিব। কিন্তু এবার পরিস্থিতি পুরোপুরি ভিন্ন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আন্তর্জাতিক সিরিজ সামনে। দেশের হয়ে খেলতে হবে।

সাকিবের বাবা মাশরুর রেজা মাগুরায় সাংবাদিকদের বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বায়ো সিকিউর বাবলে (জৈব সুরক্ষা বলয়) থাকার কারণে, দাদিকে শেষবারের মতো দেখতে মাগুরায় আসতে পারবে না সাকিব।’

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।